|

করোনা আতংকেও দাপুনিয়া ও সুহিলায় চলছে রমরমা জুয়ার আসর

প্রকাশিতঃ ৯:৫০ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০২০

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহঃ সরাবিশ্বে করোনা আতংক, বাংলাদেশের চলছে অঘোষিত লকডাউন। ময়মনসিংহে চলছে ঘোষিত লকডাউন তবুও থামছেনা ময়মনসিংহের সদর উপজেলার ১১ নং ঘাগড়া ইউনিয়নের সুহিলা গ্রামের বুধবাড়িয়া এলাকার বেপাড়ি পাড়া মির্দাবাড়ীর পুকুর পাড়ে লাউ ঝাংলার নিচে রমরমা জুয়ার আসর।

অপর দিকে দাপুনিয়া বাজারের মাংস হাটা হৃদয় স্টোরের সাথেই মাইক দোকানের পিছনের অংশে চলে রমরমা জুয়া। পুলিশ হানা দিলেই পিছনের দরজা দিয়ে পালিয়ে যায় জোয়ারিরা।

এলাকাবাসী জানান, সুহিলা গ্রামের বাধবাড়িয়া থেকে একটু দূরে গোপালনগর রাস্তার পাশেরই বেপারী পাড়া সেখান থেকে কাচা রাস্তা ধরে মির্ধা বাড়ি পুকুর পাড়ে হামিদুল ও এমদাদুল দুই ভাই পিতা রফিকুল ইসলাম রবুর নেতৃত্বে চলে রমরমা জোয়ার আসর।
অপর দিকে দাপুনিয়া বাজারের মাংস হাটায় ওমরা হাজী রফিকুল ইসলাম রুবেলের নেতৃত্বে চলে রমরমা জুয়া।

এব্যাপারে হামিদুলের সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, যে জায়গায় জুয়ার আসর চলছে সেখান থেকে আমাদের ধরে নিয়ে যান তাহলেইত সব সমাধান।

এ ব্যাপারে এলাকাবাসী জানান, এমন ভাবে জুয়া এলাকায় চলতে থাকলে আমরা করোনা আতংকে থাকি। প্রশাসন যেন এদিকে একটু সুনজর দেন।

ডিবি অফিসার আলা উদ্দিন বলেন আমাদের ডিআইজি, এসপি ও ডিবি ওসি জুয়ার ব্যাপারে খুবই কঠোর ভূমিকা পালন করছেন। আমরা অবশ্যই ব্যবস্থা গ্রহন করব।
দেখা হয়েছে: 864
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪