|

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু, রাতের আঁধারে রায়পুরে দাফন

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ করোনা উপসর্গ নিয়ে মোঃ আব্দুস সাত্তার নামে নারায়ণগঞ্জে মৃত্যু হওয়া এক ব্যক্তির লাশ দাফন করা হয়েছে লক্ষ্মীপুরের রায়পুরে। শুক্রবার রাতে উপজেলার চরবংশী এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ ঘটনায় স্থানীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। গভির রাতে লাশটি দাফন করায় বিষয়টি সম্পর্কে অবগত ছিলেননা উপজেলা প্রশাসন।

খবর পেয়ে শনিবার দুপুরে মৃত ব্যক্তির বাড়ি, ইমাম ও জানাজায় অংশগ্রহণকারী দুই ব্যক্তিসহ ৪ বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। মৃত সাত্তার (২৫) উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের সিকদারকান্দি গ্রামের সিকদার বাড়ির আব্দুল মালেকের ছেলে।

স্থানীয়রা জানান, সাত্তার দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকুরি করতেন। এবং নারায়ণগঞ্জ পুলিশ লাইনের পাশে পরিবারের সাথে ভাঁড়া বাসায় বসবাস করতেন। করোনা উপসর্গ নিয়ে শুক্রবার দুপুরে নিজ বাসায় মারা যায় গেলে রাত ১২টার দিকে ৭ থেকে ৮ জন লোক সাত্তারের লাশ বাড়িতে নিয়ে এসে জানাজা পড়িয়ে পারিবারিক কবস্থানে দাফন করে আবার ঢাকায় ফিরে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরী ও উত্তর চরবংশী ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর নিরাপত্তার বিষয় বিবেচনা করে মৃত ব্যক্তির বাড়িসহ ৪ টি বাড়ি লক ডাউন করে দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 445
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪