|

করোনা প্রতিরোধে ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের মাস্ক বিতরণ

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০২২

করোনা প্রতিরোধে ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রন হু-হু করে বাড়ছে। ময়মনসিংহ নগরীসহ এই জেলাও এই প্রকোপ থেকে পিছিয়ে নেই। প্রশাসন ও আইন শৃংখলা বাহিনী নগরময় সচেতনা বৃদ্ধির পাশাপাশি স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক তৎপরতা এবং মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছে।

ময়মনসিংহের দায়িত্বশীল মানবিক পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী মডেল থানা পুলিশ গত কয়েকদিন ধওে মাস্ক বিতরণ ও সচেতনামুলক কার্যক্রম পরিচালনা করছে।

বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানা পুলিশ পৃথক ৪ টি মোবাইল টিমের মাধ্যমে শহরের চার স্থানে একযোগে মাস্ক বিতরণ করে। এ সময় পথচারী, যাত্রী ও জনসাধারণকে সার্বক্ষণিক মাস্ক পরিধান করে নিত্যদিনের কাজ করার আহবান জানানো হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ একটি টিমে মাস্ক বিতরণকালে বলেন, মাস্ক পড়ুন, নিজে সুস্থ থাকুন এবং অন্য কে সুস্থ থাকতে সহায়তা করুন। মাস্ক পড়ুন নিজে সুস্থ্য থাকুন পরিবারকে সুস্থ্য রাখুন।

উল্লেখ্য পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ ২০২০ সালে করোনার শুরু থেকে জীবনে ঝুকি নিয়ে দিনরাত মানুষের সেবায় নিয়োজিত হন। সেই থেকে চলছে অবিরাম।

দেখা হয়েছে: 140
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪