|

কলমাকান্দায় বন্যার পানিতে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | জুলাই ০৩, ২০২১

মদনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

শহীদুল ইসলাম, নেত্রকোনাঃ নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের কালিহালা গ্রামে শনিবার দুপুরে বন্যার পানিতে পড়ে আঠারো মাস বয়সী রবিউল আওয়াল নামক এক শিশুর করুণ মৃত্যু হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, কালিহালা গ্রামের মোঃ হৃদয় মিয়ার আঠারো মাসের শিশু পুত্র রবিউল শনিবার দুপুরে বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। কিছুক্ষণ পর পরিবারের লোকজন শিশু রবিউলকে বাড়ির আঙ্গিনায় দেখতে না পেয়ে চারপাশে খোজাখুঁজি শুরু করে।

অনেক খুঁজাখুঁজির পর বাড়ির পূর্ব দিকের জমিতে বন্যায় প্লাবিত নতুন পানিতে নিখোঁজ শিশু রবিউলেকে ভাসমান অবস্থায় দেখতে পায়। পবিবারের লোকজন রবিউলকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ খানের সাথে যোগাযোগ করলে তিনি বন্যার পানিতে পড়ে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতের পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

দেখা হয়েছে: 177
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪