|

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধ মিটাতে গিয়ে নিহত-১

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | জুলাই ১২, ২০১৮

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধ মিটাতে গিয়ে নিহত-১

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধ মিটাতে গিয়ে বাদশা শিকদার (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রামের জাহাঙ্গীর শিকদার, ও চাঁন মিয়া শিকদার জমির চাষাবাদ নিয়ে পূর্ব বিরোধের জের ধরে উভয় পক্ষ বাক-বিতন্ডার এক পর্যায় সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় বিরোধ মিমাংসার জন্য মৃতঃ দলিল উদ্দিন শিকদারের পুত্র বাদশা শিকদার ঘটনাস্থলে এগিয়ে গেলে সেখানে উপস্থিত হারুন শিকদার তাকে ধাক্কা দেন এবং তিনি মাটিতে পড়ে যান। ঘটনার কিছু সময় পরই বাদশা শিকদার অসুস্থ হয়ে পড়লে তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করে।

কলাপাড়া থানার (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, বাদশা শিকদার হৃদরোগে আক্রান্ত ছিলেন । সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 436
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪