|

কলাপাড়ায় পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ,পুলিশ সদস্য আহত

প্রকাশিতঃ ১২:৫২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৮

কলাপাড়ায় পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভ,পুলিশ সদস্য আহত

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ

কলাপাড়ায় র্নিমানাধীণ ১৩২০ মেগাওয়াট পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে পানি , বিদ্যুৎ ও বেতন ভাতা প্রদানসহ কাজের সুষ্ঠ পরিবেশের দাবীতে বিক্ষোভ ও ভাংচুর করেছে শ্রমিকরা। রবিবার বেলা আড়াইটায় বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে বাংলা কেন্টিনে এ ঘটনার সুত্রপাত ঘটে।

তাপ বিদ্যুৎকেন্দ্রের বিভিন্ন শ্রমিক সরবরাহ প্রতিষ্ঠানের বিক্ষুদ্ধ শ্রমিকরা সংঘবদ্ধ হয়ে এ হামলা ও ভাংচুর চালায়। ঘটনা চলাকালিন সময় বিক্ষুদ্ধ শ্রমিকরা পাথর নিক্ষেপ করলে এক শ্রমিক ও এক পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্য নাজমুলকে (২২) কলাপাড়া হাসপতালে ভর্তি করা হয়েছে।

আহত পুলিশ সদস্য নাজমুল জানায়, নির্মান শ্রমিকরা পানি ও বিদ্যুৎ সার্ভিস চালুর দাবিতে বিক্ষোভ করে। এ সময় বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে শ্রমিকরা ‘বাংলা কেন্টিনে’ ভাংচুর চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছালে বিক্ষুব্ধ শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে পাথর নিক্ষেপ করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মদ জানান, খবর শুনে অতিরিক্ত পুলিশ সুপার জালাল আহমেদে’র নেতৃত্বে কলাপাড়া থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে,বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

দেখা হয়েছে: 581
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪