|

কলাপাড়ায় পুলিশ কর্মকর্তা, শিক্ষার্থী ও সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান

প্রকাশিতঃ ৪:০৯ পূর্বাহ্ন | জুন ০৩, ২০১৮

কলাপাড়ায় পুলিশ কর্মকর্তা, শিক্ষার্থী ও সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় তিন পুলিশ কর্মকর্তা, তিন শিক্ষার্থী অভিভাবক ও এক সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। সেচ্ছাসেবি ও অরাজনৈতিক সংস্থা রুরাল ইনহ্যান্সমেন্ট এজেন্সি (রিয়া’র) আয়োজনে শনিবার সকালে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি কার্যলয়ে আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়ার্ড তাদের হাতে তুলে দেয়া হয়।

রিয়া’র নির্বাহী পরিচালক মো. সাইদুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন উপজেলার সমাজ সেবা কর্মকর্তা মো. মোনতাসির বিল্লাহ।

ইউনিটির সাধারন সম্পাদক জাহিদ রিপনের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া থানার ওসি তদন্ত আলী আহম্মেদ, আনসার ভিডিপির অবসর প্রাপ্ত কর্মকর্তা আলহাজ্ব মো.ছগির আহম্মেদ খান, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. কবির তালুকদার প্রমুখ।

কলাপাড়ায় পুলিশ কর্মকর্তা, শিক্ষার্থী ও সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান

অনুষ্ঠান শুরুতে কোরআন তেলোয়াত করেন ইউনিটির সদস্য মো.ফোরকানুল ইসলাম। এসময় মাদক দ্রব্য নির্মূলে কলাপাড়া থানার ওসি তদন্ত আলী আহম্মেদ, আইন শৃঙ্খলা রক্ষায় এস আই স্বপন দে, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে এস আই নাজমুল হোসাইন, শিক্ষা ক্ষেত্রে আবদান রাখায় অভিভাবক হাবীবা সুলতানা, তুলশী ডাকুয়া, তাহমিনা বেগম ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় এটি এন বাংলা পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপনকে ওই সংস্থার পক্ষ থেকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। এ সময় গন্যমান্য ব্যাক্তি বর্গ সহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪