|

কলাপাড়ায় ভুমি অফিসের সেবাকুঞ্জ উদ্বোধন

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৮

কলাপাড়ায় ভুমি অফিসের সেবাকুঞ্জ উদ্বোধন

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

‘চালু হবে ই-নামজারি, টাউট দালালের মাথায় বাড়ি, করব নিষ্কাটন জমি-বাড়ি, করব সবাই ই-নামজারি’ এই শ্লোগানকে সামনে রেখে কলাপাড়ায় সেবাকুঞ্জ উদ্বোধন করা হয়েছে।

দালালদের হয়রানি থেকে রক্ষা ও সাধারন মানুষকে বিভিন্ন সেবা দেয়া এই বিশেষ বিশেষ দিক চিন্তা করে ভুমি অফিস সংশ্লিষ্ট সেবাকুঞ্জ স্থাপনা নির্মানের উদ্যোগ নেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো.তানভীর রহমান। তার একান্ত প্রচেষ্টায় এর স্থাপনা নির্মান কাজ শেষে শনিবার সকাল সাড়ে দশটায় এ সেবাকুঞ্জের শুভ উদ্বোধন করেন পটুয়াখালী জেলা প্রশাসক ড. মাছুমুর রহমান।

এছাড়াও ভূমিঅফিস সংশ্লিষ্ট সকলকে সাধারন মানুষকে সহজ সেবা দেয়ার কথা বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন এ জেলা প্রশাসক।
বিবিধ মামলার মাধ্যমে ভ্রম সংশোধনসহ সাধারন মানুষের ভূমি সংক্রান্ত ২২টি সহজ সেবা দেয়ার লক্ষ্যে এ সেবাকুঞ্জ উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. তানভীর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এএসএম আবু সুফিয়ান।

এই সেবা কুঞ্জের মাধ্যমে ভূমি সংক্রান্ত পরামর্শ, ভুমি উন্নায়ন কর সংক্রান্ত ও বিভিন্ন কাগজ সম্পাদনের সেবা পাবে সাধারন ভূমির মালিকরা।

কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এএসএম আবু সুফিয়ান বলেন, সেবাকুঞ্জের মাধ্যমে মানুষ যাতে সহজভাবে সুবিধা পায়, দালালদের ক্ষপ্পরে পরে যাতে সাধারন মানুষকে হয়রানিতে পরতে না হয় এই বিশেষ দিক চিন্তা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান স্যার একান্ত উদ্যোগ নিয়েছেন।

এছাড়াও কিছু দিনের মধ্যেই এখানকার মানুষ সেবাকুঞ্জ থেকে ই-নামজারি সুবিধা পাবে। উদ্বোধন শেষে অফিসের উন্নতি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 623
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪