|

কলাপাড়ায় শিক্ষকের পাঁ কেটে দিয়েছে প্রতিপক্ষ—রক্তমাখা অস্ত্রসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ ৩:০৪ পূর্বাহ্ন | অগাস্ট ২৬, ২০১৮

কলাপাড়ায় শিক্ষকের পাঁ কেটে দিয়েছে প্রতিপক্ষ---রক্তমাখা অস্ত্রসহ গ্রেফতার ৫

সাইফুল ইসলাম রয়েল,কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধিঃ

কলাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বরিশাল শের-ই বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শাহ্আলম’র (৫৫) বাম পায়ের গোড়ালির অংশ প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার সকাল সাড়ে দশটায় তার নিজ গ্রামের বাড়ি নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে অবস্থা গুরুতর হওয়ায় দায়ীত্বরত চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। পুলিশ ঘটনার পরপরই এলাকাবাসীর সহযোগীতা নিয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মো.সাইদুর রহমান সাঈদ, তাইফুর, হাসান ,হোসাইন ও খোকন ওরফে রহিমকে আটক করে ।

আহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, আহত শিক্ষক মো.শাহ্আলম একই ইউনিয়নের সোনাতলা গ্রামে তার বোন জামাইয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে মোস্তফাপুর নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় তার পথের গতি রোধ করে মো.সাইদুর রহমান , তাইফুর, হোসাইন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। কোপের আঘাতে তার বাম পায়ের গোড়ালির অংশ প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

এছাড়া মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে মারত্মক জমখ হয়।  শিক্ষক শাহআলম’র ভাই আবুল কালাম জানান, শনিবার সকালে তার ভাই শাহ্আলম বোনের বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নজরুল, সাঈদ সহ বেশ কয়েক জন সন্ত্রাসী তার উপর হামলা চালায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, এ খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত ও হামলায় ব্যবহৃত রক্তমাখা অস্ত্র সহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে ওই গ্রামে পরিস্থিতি শান্ত রয়েছে ।

দেখা হয়েছে: 679
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪