|

কলেজ ছাএীকে ইভটিজিং রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৪ গ্রেপ্তার ৩

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ন | মে ০৯, ২০১৯

কলেজ ছাএীকে ইভটিজিং রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৪ গ্রেপ্তার ৩

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ- কুড়িগ্রামের রাজারহাটে কলেজ ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদে রক্তক্ষয়ী সংঘর্ষে ছাত্রী সহ ৪জন গুরুত্বর আহত হয়েছে। এ ঘটনার সাথে জড়িত ৩ যুবক কে গ্রেপ্তার করেছে রাজারহাট থানা পুলিশ।

মামলা সুএে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার আইরখামার গ্রামের আব্দুস সালামের কন্যা, বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে পার্শ্ববতী কুড়িগ্রাম জেলাধীন রাজারহাট উপজেলার মীরের বাড়ি গ্রামের গোলজার হোসেন এর পুত্র জয়নুল আবেদীন (২০), আল আমিন (১৮) এবং মোজাম্মেল হকের পুত্র জসিম উদ্দিন, (১৯) ছাত্রীকে কলেজ যাওয়া আসার পথে প্রায় সময় প্রেমের প্রস্তাব সহ নানা কু প্রস্তাব দিয়ে আসতো। মেয়েটি রাজি না হওয়ায় তাকে ভয়ভীতি প্রদর্শন করে।

এ বিষয়টি ছাত্রী তার পিতা আব্দুস সালামকে জানায়।তার পিতা তাদের অভিভাবকদের কে জানালে যুবকরা আরো ক্ষিপ্ত হয়।পরে দিন ওই ছাএী সকাল ১০টায় প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার বাড়ীর পাশে সোনালী সমবায় সমিতিতে গেলে উক্ত ৩ যুবক তাকে আটকে যৌন পীড়ন সহ সম্মানের ক্ষতি করে। ওই সময় ছাএীর বাবা ঘটনাস্থলে গিয়ে প্রতিবাদ করতে গেলে ইভটিজারা ও তাদের অভিভাবকরা এসে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে।

রক্তক্ষয়ী সংঘর্ষে ইভটিজারদের ও তাদের অভিভাবকদের ধারালো অস্ত্র ও লাঠি সোডার আঘাতে কলেজ ছাত্রী, তার পিতা আব্দুস সালাম (৪০), মাতা জেলেখা বেগম(৩৮)সহ তার ভাই মোজাহিদুর রহমান মারুপ (২০) গুরুত্বর আহত হয় ।পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ ঘটনায় ওই ছাত্রীর পিতা আব্দুস সালাম বাদী হয়ে ৭জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজারহাট থানায় মামলা করেন।মামলা নং-৭, রাজারহাট থানার অফিসার ইন-চার্জ কৃষ্ণ কুমার সরকার জানান, ঘটনার সাথে জড়িত ৩ আসামীকে আটক করে বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।বাকী আসামীদের গ্রেপ্তারে প্রচেষ্টা চলছে।

দেখা হয়েছে: 413
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪