|

কামারগাঁ ইউপিতে নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের বরন ও বিদায় অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০২১

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের বরন এবং পুরাতনদের বিদায় দেয়া হয়েছে। এ-উপলক্ষে রবিবার বিকেলে কামারগাঁ ইউনিয়ন পরিষদ চত্বরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাংসদ প্রতিনিধি লুৎফর হায়দার রশিদ ময়না।

অনুষ্ঠিত সভায় কামারগাঁ ইউপির নৌকা প্রতীকের নব নির্বাচিত চেয়ারম্যান ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি মিঞা ফরহাদের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুফি কামাল মিন্টুর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত চেয়ারম্যান আতাউর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রামকমল সাহা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাসেম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমান, তোফাজ্জল হোসেন খান বন ও পরিবেশ সম্পাদক, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান মজিবর রহমান প্রমুখ।

এসময় ইউপি আওয়ামী ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও বিদায়ী সদস্যসহ এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 142
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪