|

মোহময়ী কিম কার্দাশিয়ান লাল শাড়িতে

প্রকাশিতঃ ১:১৭ পূর্বাহ্ন | মার্চ ০৫, ২০১৮

বিনোদন বার্তাঃ

কিম কার্দাশিয়ান। সবাই তাকে জানে খোলামেলা ছবি আর জীবনাচারের জন্য। মার্কিন মুল্লুকের রিয়েলিটি টিভি শো সেলিব্রিটি। বিভিন্ন ধরনের আউটফিটে অসাধারণ সব গ্লামারাস লুকে ফটোশুট করে মাথা ঘুরিয়ে দেন ভক্তদের- কখনো এক্কেবারে নিমসুতোয়।

সেই কিম কার্দাশিয়ান এবার এলেন বাঙালি নারীর আদরণীয় আর আটপৌরে পোশাক শাড়ি গায়ে। তবে শাড়ি যতটা না তার গায়ে ছিল তারচেয়ে ছিল বাইরে বা বাতাসে- ছবি দেখে এমন সন্দেহ হতেই পারে।

৩৭ বছর বয়সী রিয়্যালিটি শোয়ের স্টার কিম তার সম্প্রতিক ছবিতে মাত করে দিয়েছেন তার ভক্তদের। সোশ্যাল মিডিয়াও কিমের এই সম্মোহনী ছবির আকর্ষণ এড়াতে পারছে না। ফলে ম্যাগাজিনের এই ছবিগুলো ক্রমেই ভাইরাল হয়ে উঠতে শুরু করেছে।

গাঢ় মেরুন বা ওয়াইন রঙের শাড়িতে কিম অসম্ভব মোহময়ী হয়ে উঠেছেন। আর এই শাড়ি ডিজাইন করেছেন সব্যসাচী। শুধু শাড়ি নয়, অনামিকা খান্নার ডিজাইন করা লহেঙ্গা চোলিতেও এদিন কিম ছিলেন মোহময়ী।

বিদেশী কিমের দেশী অবতারে আপাতত মাত ইন্টারনেট দুনিয়া। ভগ-এর মার্চ ২০১৮ ইস্যুর কভারে থাকছে এই ফটোশুটের সেরা ছবিটি। ইতিমধ্যেই কিমের ছবি মন মজিয়েছে বহু ফ্যাশন ডিজাইনারের। এছাডাও যারা ফ্যাশন সম্পর্কে ওয়াকিবহাল তারাও এই ছবি দেখে মাত।

দেখা হয়েছে: 585
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪