|

কিশোরগঞ্জে স্ত্রীকে দিয়ে জোরপূর্বক দেহব্যবসা, অতঃপর…

প্রকাশিতঃ ১১:৫০ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৮

নিজের মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করতো বাবা!

অনলাইন বার্তাঃ

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় এক কিশোরী গৃহবধূ (১৩) কে হাত-পা বেঁধে স্বামী-শাশুড়ির বিরুদ্ধে দেহব্যবসায় বাধ্য করার অভিযোগ উঠেছে। বর্তমানে ওই নির্যাতিত কিশোরী তার বাবার তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন- কিশোরী গৃহবধূর স্বামী মো: তারেক (২৪), শ্বশুর জাহেদ আলী (৫০), শাশুড়ি ছফুরন (৪৫), দেবর মো: শরীফ (২২), ফুফাত বোন শিরীন আক্তার (৩০), ধর্ষক হোসেন মিয়া (৩২), সাত্তার (৩৮) ও মুসলিম (৪৫)।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিবাহের পর থেকেই নিকলী উপজেলা সদরের মাইজহাটি গ্রামের জাহেদ আলীর ছেলে স্বামী তারেক মিয়া প্রত্যেক রাতে পর পুরুষের সঙ্গে রাত্রিযাপন করতে বাধ্য করে। এতে ওই কিশোরী গৃহবধূ বাধা দিলে স্বামী ও শাশুড়ি তাকে ঘরে তালাবদ্ধ করে রাখে। এখানেই শেষ নয়, বাবার বাড়ির লোকজনের সঙ্গে যোগাযোগ করতে দেয় না। তাদের কথা মতো কাজ না করলে ওই গৃহবধূকে বিক্রি করে দেওয়ার কথাও জানায়।

গত ১৫ সেপ্টেম্বর রাতে কিশোরীর স্বামী তারেক ধর্ষক হোসেন মিয়া, সাত্তার ও মুসলিমকে বাড়িতে নিয়ে আসে। এরপর তাদের সঙ্গে কিশোরীকে রাত্রিযাপনের প্রস্তাব দেয়।

এ সময় ওই কিশোরী বধূ রাজি না হলে তার দেবর শরীফ, শ্বশুর জাহেদ আলী, শিরিন আক্তারের সহযোগিতায় ধর্ষকরা কিশোরী বধূকে হাত-পা-মুখ বেঁধে অটোরিকশায় উঠিয়ে নিয়ে যায়। আধ ঘণ্টার পথ পাড়ি দিয়ে একটি আধা-পাকা বাড়িতে নিয়ে গিয়ে তোলেন। এরপর ওই গৃহবধূর ওপর রাতভর পাশবিক নির্যাতন করে তারা। মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তির হাতে ভোর হলেই তুলে দেয়ার কথা বলে। কিন্তু, শেষ রাতে কোনো রকমে মুখের বাঁধন খুলে চিৎকার শুরু করলে গ্রামবাসী ওই কিশোরী বধূকে উদ্ধার করেন। এ সময় ধর্ষকরা পালিয়ে যায়।

 

MohonaSangbad24

দেখা হয়েছে: 634
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪