|

কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

প্রকাশিতঃ ৩:২০ অপরাহ্ন | নভেম্বর ২১, ২০২১

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার ঈশ্বরগঞ্জ থানায় ভিকটিম বাদী হয়ে মামলাটি করেন। অভিযুক্ত ধর্ষক উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিলখেরুয়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আবু তালেব ওরফে পিনু মিয়া।

মামলার এজহার সূত্রে জানা যায়, ভিকটিম তার মা-বাবার সাথে গাজীপুরে একটি টেক্সটাইলে চাকুরী করত। চাকুরী অবস্থায় নিজ গ্রামের পিনু মিয়ার সাথে ভিকটিমের মোবাইলে পরিচয় হয়। পরিচয়ের পর থেকেই পিনু প্রায় সময় বিবাহের প্রস্তাব দিতো। একপর্যায়ে পিনু বিবাহ করার আশ্বাসে ভিকটিমকে গাজীপুর থেকে গ্রামের বাড়িতে নিয়ে আসে।

পরে ১৪নভেম্বর ভিকটিমের গ্রামের বাড়িতে রাতে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। পরে বিয়ের কথা বললে পিনু অপারগতা প্রকাশ করে। পরে ১৫নভেম্বর এবিষয়ে থানায় মামলা করতে চাইলে ভিকটিমকে বাঁধা প্রদান করে স্থানীয় ভাবে সমাধানের কথা বলে। বিষয়টি স্থানীয় ভাবে সমাধান না হওয়ায় ২১নভেম্বর সকালে ভিকটিম নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৪জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 414
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪