|

কুমিল্লা রমরমা দেহ ব্যবসায় আবাসিক হোটেল থেকে আটক- ১০

প্রকাশিতঃ ১:০৩ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৮

কুমিল্লা রমরমা দেহ ব্যবসায় আবাসিক হোটেল থেকে আটক- ১০

সাইফুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধিঃ

শুক্রবার কোতয়ালী মডেল থানাধীন আবাসিক হোটেল নিল পদ্মা বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ। এসময় আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ করার সময় অাশিক (২৭), দয়াল হাসান (২৫), স্বনালি (২৫), জোলেখা (২৫), রুবি (২৭), জোসনা (২৫), বিথি (২৭), রুমা (৩৫), পারভীন (২৫), দোলা (৩৫) কে কোতয়ালী থানা পুলিশ অাটক করেন।

এর আগে গত ৫ জুলাই কুমিল্লা সেনানিবাস সংলগ্ন আবাসিক আমতলী এলাকায় হোটেল ‘অভি’তে ভ্রাম্যমান আদালতের অভিযান করে পতিতা সহ ৪ জনকে আটক করে ৬ মাস করে জেল প্রদান করা হয়েছে। এ সময় হোটেল অভিতে তালা ঝুলিয়ে সিলগালা করা হয়।

ওই দিন দুপুরে কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ফজলে এলাহী এ অভিযান পরিচালনা করেন। জেলা প্রসাশক আবুল ফজল মীর এর নির্দেশনায় বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা সেনানিবাস সংলঘ্ন আবাসিক হোটেল ‘অভি’তে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অনৈতিক কাজে জড়িত থাকার অপরাধে একজন ছেলে ও একজন মেয়েকে আটক করা হয়।

তাদের উভয়কে ৬ মাস করে সাজা প্রদান করা হয়। এ সময় পতিতা ব্যবসায় জড়িত থাকার কারণে হোটেল অভি সিলগালা করা হয়। এছাড়া হোটেলের ম্যানেজার ও এক কর্মচারিকে আটক করা হয়। তাদের ২জন কে একই মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। অভিযোগ রয়েছে দীর্ঘদিন জাবত ক্যান্টনমেন্ট সংলগ্ন এলাকার হোটেল অভি অবৈধ পতিতা ব্যবসা পরিচালনা করে আসছিলো।

এদিকে স্থানীয় সংবাদ মাধ্যমে এর আগে যৌনকর্মী দিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের আমতলি ও ঝাগুরঝুলি এলাকার কুমিল্লা হাইওয়ে হোটেলের ২য় তলায় হোটেল নীলপদ্ম আবাসিক হোটেল ও অভি আবাসিক হোটেলে রমরমা দেহ ব্যবসা আর অনৈতিক কর্মকান্ডের আসরের সংবাদ প্রকাশিত হয়েছিল।

দেখা হয়েছে: 4391
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪