|

কুয়াকাটায় স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ আটক ৫

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | অক্টোবর ০৯, ২০১৮

কুয়াকাটায় স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ আটক ৫

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কুয়াকাটায় প্রেমের ফাঁদে ফেলে হোটেলে আটকে রেখে স্বামী পরিত্যক্ত এক নারীকে গণধর্ষণের অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ওই ধর্ষিতা নারী পাঁচজনকে আসামী করে মহিপুর থানায় মামলা দায়ের করলে তাকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ সকাল এগারোটায় পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ মইনুল হাসান সাংবাদিকদের প্রেসব্রিফিং এ কথা জানান।

প্রেস ব্রিফিং কালে পুলিশ সুপার আরো বলেন, দিনাজপুরের বিরল থানার দৌলতপুর গ্রামের স্বামী পরিত্যাক্ত নারীর সাথে কুয়কাটার শহিদুলদের মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক তৈরী হয়। তার আহবানে সাড়া দিয়ে ঐ নারী সাত অক্টোবর কুয়াকাটায় ঘুরতে আসেন। সাত তারিখ রাতে শহিদুল তাঁকে স্থানীয় যমুনা গেষ্ট হাউসের দশ নম্বর কক্ষে জোড় করে ধর্ষণ করে।

পরে তার সহযোগীতায় বেঙ্গল গেষ্ট হাউসে নিয়ে পূনরায় আলমগীর, সাইফুল, খলিল, সাইদুর ও রুবেল ও তাঁকে ভয়ভীতি দেখিয়ে গণধর্ষণ করে। ৮ অক্টোবর রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঐ নারীকে উদ্ধার করে মহিপুর থানায় নিয়ে আসে।

এ ঘটনায় পুলিশ শাপলা বেগম (৩০) বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। যার মামলা নং ০৭,তারিখ ০৯-১০-২০১৮। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কলাপাড়া সার্কেল),মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মিরা।

দেখা হয়েছে: 574
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪