|

কেন সংলাপে গেলেন না গয়েশ্বর?

প্রকাশিতঃ ১২:৪০ পূর্বাহ্ন | নভেম্বর ০২, ২০১৮

অনলাইন বার্তাঃ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতাসীন ১৪-দলীয় জোটের সঙ্গে পূর্ব নির্ধারিত সংলাপে অংশ নেননি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে এই সংলাপ শুরু হয়। সংলাপে জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলের সদস্য হয়ে অংশ নেওয়ার কথা ছিল বিএনপির এই জ্যেষ্ঠ নেতার। কিন্তু হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তিনি সংলাপে অংশ নিতে পারেননি।

গয়েশ্বরের বক্তিগত সহকারী মো. শাহীন পরিবর্তন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘স্যার, হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন। এজন্য সংলাপে যেতে পারেননি।’

প্রসঙ্গত, জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে গণভবনে প্রথমে যে ১৬ জনের তালিকা দেয়া হয় তাতে ছিলেন না গয়েশ্বর। পরে শেষ মুহূর্তে বৃহস্পতিবার আরও ৫ সদস্যের তালিকা যুক্ত করে জাতীয় ঐক্যফ্রন্ট। এই তালিকাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের সঙ্গে গয়েশ্বরও ছিলেন। কিন্তু ড. মঈন খান সংলাপে অংশ নিতে নির্ধারিত সময়েই গণভবনে আসলেও গয়েশ্বর রায় আসেননি।

দেখা হয়েছে: 285
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪