|

কোটচাঁদপুরে ছিনতাইকারী আটক

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ন | মার্চ ০৬, ২০২০

কোটচাঁদপুরে ছিনতাইকারী আটক

তারেক জাহিদ, ঝিনাইদহঃ আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালাবার সময় ঝিনাইদহের কোটচাঁদপুরে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কোটচাঁদপুর শহরের অগ্রণী ব্যাংকের নীচে এ ঘটনা ঘটে।

জানা গেছে. বন্ধু ফাউন্ডেশন নামের একটি এনজিও কর্মী ফরহাদ হোসেন সকালে শহরের অগ্রণী ব্যাংক থেকে ফাউন্ডেশনের আড়াই লাখ টাকা তোলেন। তিনি টাকা নিয়ে ব্যাংকের নীচে আসা মাত্রই ওঁৎ পেতে থাকা এক ছিনতাইকারী এনজিও কর্মী ফরহাদ হোসেনের হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়।

এ সময় এনজিও কর্মির ফরহাদের আত্মচিৎকারে জনতা ছিনতাইকারীকে ধাওয়া করে ধরে ফেলে গণপিটানী দেয়। আটককৃত ছিনতাইকারীর নাম বিল্লাল হোসেন। সে যশোহর হাসিমপুর ইউনিয়নের আমতলা পুকুর পাড় এলাকার খলিল হাওলাদারের ছেলে বলে জানায়। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এব্যাপারে কোটচাঁদপুর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মাহাবুব আলম ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকারকরে বলেন, বিষয়টি নিয়ে বন্ধু ফাউন্ডেশনের এরিয়া মনিটারিং কর্মকর্তা শাহিনুর সাইফার রহমান মামলার জন্য বাদী হয়ে একটি আবেদন করেছেন। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।

দেখা হয়েছে: 353
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪