|

ত্রিশালে কোটা সংস্কারের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরুদ্ধ

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০১৮

কোটা-সংস্কার-Dhaka-Mymensingh highway blocked for truce

আবু রাইহান ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ত্রিশালে অবস্তিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোটা সংস্কারের দাবিতে সোমবার সকাল ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালে অবস্থান করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এর আগে সব ক্লাস ও পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়ে ক্যাম্পাসে অবস্থান নেয় আন্দোলনরত শিক্ষার্থীরা।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের যুগ্ন-সমন্বয়ক সাকিব আহম্মেদ জানান, বিশ্ববিদ্যালয়ের সব বিভাগ-ইনস্টিটিউটের ফেসবুক গ্রুপগুলোতে ক্লাস বর্জনের বিষয়টি জানানো হয়েছে। সবাই সোমবার ক্লাস বর্জন কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। এছাড়া সকালে ময়মনসিংহ শহর থেকে বিশ্ববিদ্যালয়ে আসার বাস আটকে রেখে বিক্ষোভ কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা।

কোটা-সংস্কার-Dhaka-Mymensingh highway blocked for truce

এই সময়ে মহাসড়কে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও শিক্ষার্থীদের আন্দোলনের মুখে আড়াই ঘণ্টার মত ঢাকা –ময়মনসিংহ মহাসড়ক অবরোধ হয়ে যাওয়ায় তীব্রযানজটের মুখে পড়েন সাধারণ যাত্রীরা।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪