|

ক্যাটরিনা ভারতের বাইরে সবচেয়ে জনপ্রিয়

প্রকাশিতঃ ৫:৫৩ পূর্বাহ্ন | মার্চ ২৪, ২০১৮

ক্যাটরিনা-ভারতের-বাইরে-Katrina is the most popular outside India

বিনোদন বার্তাঃ

ভারতের বাইরে বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় শীর্ষস্থানটা ধরে রেখেছেন ক্যাটরিনা কাইফ! এক সমীক্ষায় এ তথ্য উঠে এসেছে।

২০১৭ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সময় বিবেচনা করে এই জরিপ পরিচালনা করা হয়। বলিউড ও ভারতের আঞ্চলিক ছবিগুলোর (ভিডিও অন ডিমান্ড) স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পাল তালিকাটি তৈরি করেছে। ভারত ও অন্যান্য দেশে বসবাসরত ভারতীয়রা কী দেখছেন, তার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এটি।

গত বছর ক্যাটরিনার ‘জাগ্গা জাসুস’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটি মুক্তি পায়। এরমধ্যে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রীর ‘টাইগার জিন্দা হ্যায়’ ভারতের মতো অন্যান্য দেশেও রেকর্ড ব্যবসা করেছে। এর সুবাদে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় এখনও তিনি এক নম্বর।

তালিকায় শীর্ষ পাঁচ অভিনেত্রীর মধ্যে ক্যাটরিনার পরে আছেন যথাক্রমে আনুশকা শর্মা, আলিয়া ভাট, কারিনা কাপুর খান ও কাজল।

ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ফিলিপাইন ও সংযুক্ত আরব আমিরাতে স্পাল-এর ৪ কোটি ব্যবহারকারী আছেন। এর ৫০ শতাংশ দর্শক ২৫ থেকে ৩৪ বছর বয়সী। ৩৪ থেকে ৪৪ বছরের দর্শক ২১ শতাংশ। আর ২০ শতাংশ দর্শকের বয়স ১৮ থেকে ২৪ বছর। তাদের মধ্যে পুরুষ ৮০ শতাংশ।

এদিকে এ বছর মুক্তি পাবে ক্যাটরিনার দুই ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ (আমির খান) ও ‘জিরো’ (শাহরুখ খান)। এছাড়া রেমো ডি’সুজার পরিচালনায় নাচনির্ভর নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তার বিপরীতে থাকবেন বরুণ ধাওয়ান।

দেখা হয়েছে: 839
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪