|

ঈশ্বরগঞ্জে ক্যান্সার আক্রান্ত পাপ্পুর পাশে দাঁড়ালেন প্রবাসী রাসেল

প্রকাশিতঃ ১১:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৯

ঈশ্বরগঞ্জে ক্যান্সার আক্রান্ত পাপ্পুর পাশে দাঁড়ালেন প্রবাসী রাসেল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্কুল ছাত্র পাপ্পু চন্দ্র দাসের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার হাত বাড়িয়েছেন প্রবাসী যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক রাসেল।

পাপ্পু নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের মেধাবী ছাত্র। তার বাড়ি উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও গ্রামে। ৫ বছর বয়সে পাপ্পু পিতাকে হারায়। বাস্তুভিটে ছাড়া আর কিছুই নেই।

মা নমিতা রাণী দাসের কস্টার্জিত আয়ের ভরন পোষণের মাঝে পাপ্পু ও তার বোন পাপিয়া রাণী দাস সংসারে বেড়ে উঠে। মায়ের অভাব অনটনের সংসারে খেয়ে না খেয়ে ধার দেনা করে হাই স্কুলের পড়া লেখা শেষ করে নান্দাইল কলেজে পড়া শোনার পাশাপাশি একটি দোকানে চাকুরি করে মায়ের অভাবের সংসারের হাল ধরেছিল।

মা নমিতা রাণী সন্তানদের নিয়ে কোন রকমে দিনাতিপাত করছিলেন। কিন্তু ভাগ্যের পরিহাস অভাবের সংসারে পাপ্পুর শরীরে রোগ ব্যাধি বাসা বাঁধে।

মা নমিতা রানী জানান, পাপ্পু এক বছর ধরে সর্দি জ্বরে ভুগছিল তাকে স্থানীয় ভাবে অনেক চিকিৎসা করানো হয় এতে কোন ফলোদয় হয়নি। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে পাপ্পুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তার বিভিন্ন পরিক্ষার পর ব্লাড ক্যান্সার হয়েছে বলে জানান।

ময়মনসিংহ মেডিকেল কলেজের ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেলের ডাক্তাররা জানিয়েছেন তার উন্নত চিকিৎসা করে সুস্থ করতে প্রায় ১৫ লক্ষ টাকার প্রয়োজন। দরিদ্র মায়ের পক্ষে এত টাকা জোগার করা কোন ভাবেই সম্ভব নয়।

স্থানীয় সামাজিক যোগাযোগ মাধ্যমে পাপ্পুর অসুস্থতার সংবাদ প্রকাশের পর স্থানীয় এলাকাবাসীর অর্ধিক সহযোগীতায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা চালিয়ে যাওয়া হচ্ছে। ইতি মধ্যে প্রবাসী যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক রাসেল পাপ্পুর চিকিৎসা সহায়তা হিসেবে ১০ হাজার টাকা পাঠান এবং ভবিষ্যতেও পাশে থাকবে বলে আশ্বস্থ করেন।

পাপ্পুর মা নমিতা রাণী জানান ছেলেকে বাঁচাতে হলে তার ১৪ লক্ষ টাকার প্রয়োজন তিনি দেশের হৃদয়বান দানশীল ব্যক্তিদের কাছে অর্থিক সহায়তা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা যোগাযোগঃ

০১৭৫৫-৭৯০৪৪৪ (পাপ্পুর সচল নাম্বার)।
বিকাশ পার্সোনালঃ ০১৭১৬- ২৪৩১৬৯, ০১৭৮৮-৩০৯১৯৭ তাসজিদুল ইসলাম নাসিম, (মেসার্স হক ডোর এন্ড টাইলস গ্যালারি, বাসস্টেশন, রায়বাজার, আঠারবাড়ী, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ)।
রকেট পার্সোনালঃ ০১৭৯০-৩৪১০২৩-৬ ইমন বাসার, (মেসার্স সাজেদা ট্রেডার্স, বি.ও.সি মোড়, রায়বাজার, আঠারবাড়ী, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ)।
ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং- ৭০১-৭৫১-১৪৬৪৫২২ আহাদুল ইসলাম নাঈম (মেসার্স নুরুদ্দীন এন্ড সন্স, রায়বাজার, আঠারবাড়ী, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ)।

দেখা হয়েছে: 760
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪