|

লাকসামে চিকিৎসা অবহেলায় ক্লিনিকে শিশু মৃত্যুর অভিযোগ

প্রকাশিতঃ ১২:১৫ পূর্বাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

ক্লিনিকে-শিশু-মৃত্যু-Complaints of child death in the clinical negligence of Laksam clinic

কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লার লাকসামে চিকিৎসা অবহেলায় ১৫ মাসের এক শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল ২২ এপ্রিল রবিবার রাতে লাকসাম উত্তর বাজার ডাঃ আবদুস সোবাহানের ক্লিনিকে। ওই ঘটনায় রোগীর স্বজনদের সাথে রাতেই দফারফা করেছে ক্লিনিকের মালিক।

জানা যায়, লাকসাম উপজেলার আজগরা ইউপির ঘাটার নোয়াগাঁও গ্রামের মনির হোসেনের ১৫ মাসের শিশু কন্যা সাহিদা আক্তার মনিকে রবিবার দুপুরে লাকসাম উত্তর বাজারে শিশু ডাক্তার আবদুস সোবহানের ক্লিনিকে ভর্তি করেন।

ভর্তির সময় ডাক্তার সোবহান শিশুর বাবা মনির হোসেনের কাছ থেকে ১ হাজার ৫’শ টাকা অগ্রিম নিয়ে ওই শিশুকে ভর্তি দেন। বিকেলের দিকে শিশুটির শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রোগীর স্বজনরা ডাক্তার ও নার্সদের স্মরনাপন্ন হলে রোগীকে অক্সিজেন দেয়ার কথা বলেন চিকিৎসক এবং অক্সিজেনের জন্য টাকা জমা দেয়ার কথা বললে ওই মূহুর্তে রোগীর স্বজনদের কাছে টাকা না থাকায় হাসপাতালের লোকজন রোগীকে অক্সিজেন দেয়া থেকে বিরত থাকে।

ফলে অক্সিজেনের অভাবে শিশুটি সন্ধ্যার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে। শিশুর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্বজনরা রাতে ক্লিনিকে এসে ভীড় জমায়। পরে নিহত শিশুর পরিবারের সঙ্গে দেড় লক্ষ টাকায় ঘটনাটি দফারফা করেন ওই ক্লিনিকের চিকিৎসক আবদুস সোবাহান।

দেখা হয়েছে: 756
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪