|

মেয়র টিটুর খাদ্য সামগ্রী কর্মহীনদের ঘরে পৌছে দিচ্ছেন- ছাত্রলীগের রানা

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০২০

মেয়র টিটুর খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌছে দিলেন- ছাত্রলীগের রানা

মোঃ কামাল, ময়মনসিংহঃ করোনার ভয়াবহতা দিন দিন বেড়েই চলছে দেশ জুড়ে, কর্মহীন ও বেকার হয়ে পড়ছে খেটে খাওয়া মানুষ গুলো দীর্ঘ মেয়াদী ছুটি থাকার কারণে কর্মহারা মানুষদের কোন প্রকার চিন্তা করতে মানা করছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা।

তিনি দেশবাসীর জন্য বিশাল খাদ্য বান্ধব প্যাকেজ করেছেন। একটি মানুষও না খেয়ে থাকবে না। যেমন কথা তেমন কাজ জন নেত্রী শেখ হাসিনার উন্নয়ন বাজেট এখন সিটি মেয়রের হাতে। মেয়র ইতোমধ্যেই ব্যপকহারে খাদ্য সামগ্রী বিতরণ করছেন নিজ হাতে আবার এই খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন তার নগরীর বিভিন্ন মহল্লার বিশ্বস্ত নেতাকর্মীদের হাতে।

তেমনি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের কর্মীবান্ধব জনপ্রিয় ছাত্রনেতা ফরহাদ হোসেন রানা সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুর দিক নির্দেশনায় নগরীর ৪ নং ওয়ার্ডের বেলতলী, সাবেক ফজলু হক এমপি গলি, সেনবাড়ী এলাকায় শতাধিক মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এর আগে ছাত্রলীগ নেতা রানা অদ্য এলাকায় পর্যবেক্ষনের মাধ্যমে অসহায় মানুষদের তালিকা তৈরী করেন। যারা প্রকৃত অর্থে এই খাদ্য সামগ্রী পাওয়ার যোগ্য তাদের মাঝেই এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

মেয়র টিটুর খাদ্য সামগ্রী ঘরে পৌছে দিলেন- ছাত্রলীগ নেতা রানা

রানা জানান, আমার অভিভাবক নগর পিতার দিক নির্দেশনা মতেই আমি এই খাদ্য সামগ্রী বিতরণ করছি নিম্ন আয়ের মানুষের মাঝে। এরপরও আমার এলাকায় যদি কেউ খাদ্য সংকটে পড়েন তবে আমাকে অবগত করলে আমি বাসায এস পৌছে দিয়ে যাবো।

তিনি আরও জানান, সরকারের দিক নির্দেশনা গুলো মেনে চলুন। দেশ পুনরায় আগের মতো সব শিথীল না হওয়া পর্যন্ত আমরা আপনার ঘরে খাদ্য সামগ্রী এনে পৌছে দিয়ে যাবো। ঘরে থাকুন, সুস্থ থাকুন। এর আগেও দেশে করোনার শুরুতে এই ৪ নং ওয়ার্ডে বিভিন্ন জায়গাতে তিনি খাবার বিতরণ করেন। আর সম্প্রতি এই ছাএলীগ নেতা রানা কৃষকের জমিতে ধান কাটায় অংশগ্রহণ করেন।

দেখা হয়েছে: 668
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪