|

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীনদের পাশে

প্রকাশিতঃ ১২:১৩ পূর্বাহ্ন | এপ্রিল ০১, ২০২০

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীনদের পাশে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রতিরোধে সরকারি নির্দেশনায় সঙ্গরোধে থাকা কর্মহীন মানুষগুলোর মাঝে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) রাতে লক্ষ্মীপুর পৌরসভার ৫টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গিয়ে এসব বিতরণ করা হয়। ক্রমান্বয়ে জেলার ৫টি উপজেলা ও ৪টি পৌরসভার বিভিন্ন স্থানে ৭ হাজার শ্রমজীবির মাঝে চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজসহ এক সপ্তাহের খাবার বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য ফরিদা ইয়াসমিন লিকা, মাহবুবুল হক মাহবুব, জেলা রেডক্রিসেন্টের যুব প্রধান (ভারপ্রাপ্ত) নাইমুল হায়দার রিমন ও উপ-যুব প্রধান মো. নিজাম উদ্দিন মোহন প্রমুখ।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী জেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহানের উদ্যোগে ৭ হাজার দিনমজুরকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এতে প্রতি পরিবারের জন্য ১ সপ্তাহের খাবার সামগ্রী দেওয়া আছে। একই সঙ্গে প্রাথমিক চিকিৎসার জন্য ওষুধ সামগ্রীও রয়েছে।

ক্রমান্বয়ে লক্ষ্মীপুর পৌরসভা, সদর উপজেলা, রায়পুর পৌরসভা, রায়পুর উপজেলা, রামগঞ্জ পৌরসভা, রামগঞ্জ উপজেলা, রামগতি পৌরসভা, রামগতি উপজেলা ও কমলনগর উপজেলার কর্মহীনদের মাঝে এসব বিতরণ করা হবে।

জানতে চাইলে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, করোনার কারণে খেটে খাওয়া মানুষগুলো উপার্জন বন্ধ হয়ে গেছে। তাদের সহযোগীতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 514
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪