|

খালিশপুর মডেল মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি- ২০১৮

প্রকাশিতঃ ১:১১ পূর্বাহ্ন | জুলাই ১৯, ২০১৮

খালিশপুর মডেল মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি- ২০১৮

আব্দুর রহমান আব্দুল্লাহ, মৌলভীবাজারঃ

সারাদেশের মতো আজ ১৮.০৭.১৮ ইং মৌলভীবাজার ঐতিহ্যবাহি দ্বীনি প্রতিষ্ঠান খালিশপুর রহমানিয়া সিনিয়র আলিম মডেল মাদ্রাসায় ত্রিশ লক্ষ শহিদের স্মরণে আনুষ্ঠানিক ভাবে বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন হয়।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন খালিশপুর রহমানিয়া সিনিয়র আলিম মডেল মাদ্রাসার সুনামধন্য অধ্যক্ষ জনাব শফিকুর রহমান সাহেব। উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক জনাব আলিম উদ্দিন সাহেব (শ্রেণী শিক্ষক ক্লাস টেন)। উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক জনাব জুবায়ের আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন আরো সিনিয়র শিক্ষকগণ।

ত্রিশ লক্ষ শহিদের স্মরণে সারা দেশে পালিত হচ্ছে এই বৃক্ষরোপণ কর্মসূচি। দেশের প্রতিটি সরকারি শিক্ষা প্রতিষ্ঠান সহ বেসরকারি প্রতিষ্ঠান গুলোতেও পালিত হচ্ছে এই বৃক্ষরোপণ কর্মসূচি।

এটা হচ্ছে দেশের জন্য জীবন দিয়ে শহিদ হওয়া সেই শহিদগণের স্মরণের উৎস। যার মধ্যে জড়িয়ে রয়েছে শহিদগণের প্রতি দেশের প্রতিটি মানুষের শ্রদ্ধা ও সমবেদনা। যাদের জীবনের বিনিময়ে দেশ স্বাধীনতার স্বাদ পেয়েছে তাদের স্মরণে এই শ্রদ্ধা দেশের প্রতিটি মানুষের হৃদয়ে অনুপ্রেরণা যোগাবে এই প্রত্যাশার লক্ষই যেন হয় এটা।

দেখা হয়েছে: 770
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪