|

খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির অবস্থান কর্মসূচি

প্রকাশিতঃ ২:০৫ অপরাহ্ন | মার্চ ০৮, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করা হয়েছে এমন অভিযোগ এনে পৃথক অবস্থান কর্মসূচি পালন করেছে লক্ষ্মীপুরে বিএনপির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৮ মার্চ) সকালে দলীয় কার্যালয়ে বিএনপির একটি অংশ অবস্থান কর্মসূচি পালন করে।

এতে জেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়ার নেতেৃত্বে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি মাহাবুবুর রহমান লিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহীন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিঙ্কন, জেলা ছাত্রদলের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন ও সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

অন্যদিকে একই দাবিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর নেতৃত্বে তার বাসভবনের সামনে বিএনপির অপর একটি অংশ কর্মসূচি পালন করে। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনিপির সহ-সভাপতি সাইদুর রহমান ছুট্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ বেপারী, সাংগঠনিক সম্পাদক হাছিবুর রহমান ও জেলা সভাপতি রেজাউল করিম লিটন প্রমুখ।

বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়েছে। আগামি নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে ষড়যন্ত্র করা হচ্ছে। জনগণকে সাথে নিয়ে বিএনপি এ ষড়যন্ত্রের মোকাবেলা করবে। এছাড়া খালেদা জিয়াকে দ্রুত নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি জানানো হয়।

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪