|

খোলামেলা পোশাক যদি মানায়, তো পরবেন: দিব্যা দত্ত

প্রকাশিতঃ ৯:৫৮ পূর্বাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

খোলামেলা-পোশাক-If you open the dress, you will wear Divya Dutta

বিনোদন বার্তাঃ

সম্প্রতি অভিনেত্রীর শরীর শো করা এবং খোলামেলা পোশাক পরা নিয়ে কথা বললেন বলিউড অভিনেত্রী দিব্যা দত্ত। কলকাতার এক পত্রিকার সাক্ষাৎকারে অভিনেত্রীদের শরীর প্রদর্শনের বিষয়ে এ কথা জানান তিনি।

বলিউড অভিনেত্রী দিব্যা দত্ত বলেছেন, অভিনেত্রীদের শরীর প্রদর্শন বিষয়টা সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। কেউ যদি মনে করেন তার আকর্ষণীয় শরীর আছে আর সেটা তিনি প্রদর্শন করতে চান, তো অবশ্যই করতে পারেন। খোলামেলা পোশাক যদি তাকে মানায়, তো তিনি পরবেন। এ নিয়ে এত আলাদা করে ভাবনা চিন্তার সময় কারো নেই।

দিব্যা বলেছেন, একজন অভিনেত্রীর শরীর শো করার বিষয়টা সম্পূর্ণ তার ব্যক্তিগত ব্যাপার। কেউ যদি মনে করেন তার আকর্ষণীয় শরীর আছে এবং সেটা তিনি দেখাতে চান, তাহলে অবশ্যই তিনি দেখাতে পারেন। কোনো অভিনেত্রীকে খোলামেলা পোশাকে মানালে তিনি সেটা পরবেন।

Divya-Dutta-to-দিব্যা-দত্ত-If you open the dress, you will wear Divya Dutta

স্যানিটারি ন্যাপকিনের সচেতনতা নিয়েও সোচ্চার দিব্যা আরেক প্রশ্নের জবাবে বলেন, চারপাশ নিয়ে আমার ভাবনাচিন্তা হয়, অনুভূতি কাজ করে। একজন পঞ্জাবি মেয়ে হিসেবে আমি বরাবর বিশ্বাস করেছি, যতটা সম্ভব মানুষের ভালো করা উচিত। এর তৃপ্তিটাই আলাদা। আমি বরাবর মেয়েদের জন্য আলাদা করে ভাবি। তাদের একক শক্তি হিসেবে গড়ে তোলার উৎসাহ দিই।

একজন পঞ্জাবি মেয়ের বলিউডে অভিনেত্রী হয়ে ওঠার লড়াইটা কেমন জানতে চাইলে তিনি বলেন, লড়াই কিন্তু সকলকেই করতে হয়। আমাদের প্রত্যেককেই একটু ফোকাস হতে হবে। আমার জীবনের প্রায়োরিটি কী? আমি ঠিক কী চাই। তার জন্য যা করার করতে হবে। আমি শব্দগুলোকে ‘স্ট্রাগল’ বা ‘লড়াই’, এভাবে একেবারেই দেখতে চাই না।

Divya-Dutta-দিব্যা-দত্ত-If you open the dress, you will wear Divya Dutta

অনেক বড় বড় পরিচালকের সঙ্গে কাজ করেছেন দিব্যা। আর কার কার সঙ্গে কাজ করতে চান জানতে চাইলে গুণী এই অভিনেত্রী বলেন, আমি অভিনয়ের ব্যাপারে ভীষণ লোভী। আমি চাই গুলজার, বিশাল ভরদ্বাজ, অনুরাগ বসু, অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে। আমি অপেক্ষা করে আছি।

‘ব্ল্যাকমেইল’ ছবির মাধ্যমে ৬ এপ্রিল বড় পর্দায় ফিরছেন দিব্যা দত্ত। ছবির প্রচারণার জন্য সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

ইরফান খান-কীর্তি কুলহারিকেও দেখা যাবে ‘ব্ল্যাকমেইল’ ছবিতে। এতে নিজের চরিত্র নিয়ে দিব্যা আরও বলেন, ছবিতে আমার অন্ধকারের মনখারাপের চরিত্র। আগে যা করিনি। বাকিটা হলে দেখবেন।

দেখা হয়েছে: 879
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪