|

গংগাচড়ায় পথশিশুদের মাঝে আ’লীগ সদস্যের ঈদ উপহার

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ন | মে ৩১, ২০১৯

গংগাচড়ায় পথশিশুদের মাঝে আ'লীগ সদস্যের ঈদ উপহার

নাদিরা আক্তার, রংপুর থেকেঃ রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা আওয়ামী-লীগ এর আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ বুলবুল আহম্মেদ  বৃহস্পতিবার তার নিজ উদ্যোগে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও পথশিশুদের মাঝে ঈদ সামগ্রী ও নতুন কাপড় বিতরন করেছেন।

তিনি প্রতিবন্ধী, পথশিশু ও এতিম সহ সমাজে অবহেলিত ১০জন অসহায় শিশু কিশোরদের গংগাচড়া বাজারের বিভিন্ন মার্কেটে নিয়ে গিয়ে তাদের নিজেদের পছন্দ অনুযায়ী পান্জাবী সেট ও জুতো সহ ঈদ সামগ্রী উপহার দেন পাশাপাশি তাদের প্রত্যেক কে ঈদ উপলক্ষে দুইশত টাকা করে নগদ অর্থ প্রদান করেন।

ঈদ উপহার পাওয়া শারীরিক ও বাক প্রতিবন্ধী মানিক মিয়ার কাছে ঈদের উপহার পাওয়ার অনুভূতির কথা জানতে চাইলে তিনি খুশী হয়ে আওয়ামী-লীগ সদস্যের জন্য আল্লাহ্‌র কাছে দু হাত তুলে দোয়া করেন এবং তাৎক্ষনিক তাকে বুকে জড়িয়ে ধরেন।

আওয়ামী-লীগ এর আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য বুলবুল আহম্মেদ এর কাছে এসব পথ শিশু ও অবহেলিত শিশু কিশোরদের ঈদ উপহার দিতে পারার অনুভূতির কথা জানতে চাইলে তিনি প্রতিবেদক কে বলেন মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আমি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধুকে বাস্তবে চোখেঁ দেখিনি কিন্তু তার গরীব দুখী মানুষদের প্রতি যে ভালোবাসা ছিল তা প্রতিটি ক্ষনে অনুভব করি।

তাইতো বঙ্গবন্ধুর জোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ” মানবতার মা “উপাধি লাভ করেছেন তিনি যেভাবে নিজের সমস্ত আনন্দ খুশী বিসর্জন দিয়ে বাংলাদেশের জনগণের জন্য অকাতরে কাজ করে যাচ্ছেন। আমি বাংলার রাখাল রাজা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শান্তির দূত মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার একজন সৈনিক হয়ে কাজ করতে পারছি এতেই আনন্দ।

আমি এসব কখনো লোক দেখানোর উদ্দেশ্যে করি না শুধু মাত্র নিজের আত্মতৃপ্তির জন্য এবং নিজের ঈদের আনন্দ এসব পিছিয়ে পড়া শিশু কিশোরদের সঙ্গে ভাগ করে নিতে তাদেরকে প্রতি বছর ঈদ উপহার দিয়ে থাকি।তিনি বলেন দুনিয়ার আনন্দে এসব শিশুদের পাশে থাকতে পারছি ইনশাল্লাহ পরকালে আমার আল্লাহ অবশ্যই উত্তম প্রতিদান দিবেন।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪