|

গঙ্গাচড়ায় আগুনে পুড়ে যাওয়া পরিবারের সহযোগিতার আকুতি

প্রকাশিতঃ ১০:৪৬ অপরাহ্ন | জুলাই ২৬, ২০১৯

গঙ্গাচড়ায় আগুনে পুড়ে যাওয়া পরিবারের সহযোগিতার আকুতি

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় আগুনে বাড়ি পুড়ে যাওয়া এক পরিবার সহযোগিতার আকুতি করেছে। দরিদ্র পরিবারটি গত তিন দিনেও ঘর উঠাতে পারেনি।

এলাকাবাসী জানায়, উপজেলার গঙ্গাচড়া ইউনিয়নের পশ্চিম নবনীদাস গ্রামের মৃত জয়নাল উদ্দিনের পুত্র শাহিনুর ইসলাম জীবিকার তাগিদে ঢাকায় কাজ করেন। বাড়িতে তিন ছোট ছেলেমেয়ে নিয়ে স্ত্রী সাহিদা থাকেন।

গত বুধবার রাতে তার ১টি ঘর আগুনে পুড়ে ছাই হয়। এতে তার ৫০ হাজার টাকা মুল্যের ১টি গুরু, ১ হাজার টাকার হাঁস-মুরগী, ২০ মন ধান, ৫ মন চাল, ১টি খাটসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে প্রায় পৌঁনে ২ লাখ টাকার ক্ষতি হয়। এলাকাবাসীর ধারনা চুলার আগুন থেকে এ ঘটনা ঘটেছে।

সাহিদা বলেন, স্বামীর সামান্য আয় থেকে কোন রকম সংসার চালিয়ে আসছি। আগুনে ঘরসহ ঘরে গরু, ধান, চাল, আসবাবপত্র পুড়ে যায়। জমানো যা ছিলো তা সব শেষ এখন ঠিকমত খেতে পারছিনা, ঘর উঠাবো কিভাবে। ছেলেমেয়ে নিয়ে থাকা খুবই সমস্যা হয়েছে। এ জন্য তিনি ত্রাণ বিভাগসহ জনপ্রতিনিধির কাছে সহযোগিতা কামনা করেছেন।

দেখা হয়েছে: 353
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪