|

গঙ্গাচড়ায় এমপি কন্যা’র দুঃস্থ ও শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশিতঃ ৪:০৮ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২০

গঙ্গাচড়ায় এমপি কন্যা,র দুঃস্থ ও শ্রামজীবি মানুষের মাঝে খাদ্য বিতরণ

মোঃ সবুজ মিয়া, রংপুরঃ গঙ্গাচড়ায় বিরোধী দলের চীফ হুইপ ও সাবেক (এলজিএডি) প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি’র নির্দেশে অসহায় দুঃস্থ ও শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছেন তারই একমাত্র কন্যা মালিহা তাসমিন জুই।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে ও ঘরে রাখতে সরকারের যখন নির্দেশ। এমন পরিস্থিতিতে তাদের ঘরে রাখতে এবং পরিবারের জন্য যাতে খাবারের চিন্তা করতে না হয় সে লক্ষ্যে পিতার নির্দেশনায় নিরলস পরিশ্রম করে যাচ্ছে এমপি কন্যা।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশের ন্যায় রংপুরের গঙ্গাচড়ায় উপজেলায় বন্ধ রয়েছে দোকান, ব্যবসা-বানিজ্য যে কারণে খেটে খাওয়া মানুষ গুলো হয়ে পড়েছে কর্মহীন । এ অবস্থায় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে গজঘন্টা ও মর্ণেয়া ইউনিয়নের অসহায়, দুঃস্থ ও শ্রমজীবি প্রায় পাঁচশত মানুষের কাছে এই দূর্দিনে চাল, ডাল, তেল, আলু বিতরন করেন জাতীয় পার্টির মহাসচিব ও রংপুর ১ গঙ্গাচড়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গাঁ।

তিনি দেশের এই সংকটময় মূহুর্তে দলীয় নেতৃবৃন্দের সাথে একযোগে কাজ করার কারনে ব্যাস্ত থাকায় তার নির্দেশে সোমবার রাতে তার মেয়ে মালিহা তাসমিন জুই গংগাচড়ার প্রত্যন্ত অঞ্চলের গ্রামে ঘুড়ে ঘুড়ে রাতের অন্ধকার কে উপেক্ষা করে ৫০০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন।

তার এই মহতি কাজে এমপি কন্যা’র পাশে থেকে দিন রাত সহযোগিতা করে যাচ্ছেন রংপুর মহানগর জাতীয় যুব সংহতির পরিশ্রমি সভাপতি ও এমপি’র আস্থাভাজন মোঃ শাহিন হোসেন জাকির ।

এছাড়া খাদ্য দ্রব্য বিতরন কালে মন্ত্রী কন্যা’র সাথে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা কমিটির সহঃ সাধারণ সম্পাদক খতিবার রহমান, গঙ্গাচড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও গঙ্গাচড়া উপজেলা আহ্বায়ক কমিটির সদস্যসচিব আবুল কালাম আজাদ, গজঘন্টা ইউপি চেয়ারম্যান ও গঙ্গাচরা জাপা’র আহবায়ক কমিটির সদস্য আজিজুল ইসলাম, জা’পা বড়বিল ইউনিয়ন শাখার সাধারণ সাম্পাদক সুজাউদ্দৌলা সাগর, জা’পা সদস্য রেজাউল করিম রন্জু, উপজেলা জাতীয় সাইবার পার্টির সাধারণ সম্পাদক সুজন আহম্মেদ, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি নুরুল হুদা নাহিদ, সিনিয়র সহঃ সভাপতি আবু সুফিয়ান রিগান, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন নাইমসহ পার্টি’র অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

দেখা হয়েছে: 317
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪