|

গঙ্গাচড়ায় নির্বাহী অফিসারের সাথে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | জুলাই ০৭, ২০১৯

গঙ্গাচড়ায় নির্বাহী অফিসারের সাথে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় দুর্নীতি দমন কমিশনের আয়োজনে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগীতায় আগামী ১৭ই জুলাই বুধবার সকাল ১০.৩০ মিনিটে উপজেলা পরিষদ হলরুমে গণ শুনানী অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে রোববার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দুদক সজেকা রংপুর সহকারী পরিদর্শক নিরঞ্জন সরকার, ডিএডি দুদক সজেকা রংপুর নুর আলম, গঙ্গাচড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও ধনতলা আর ইউ কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রামানিক, সাধারণ সম্পাদক ও চেংমারী মান্দ্রাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুল ইসলাম বাদশা, গঙ্গাচড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও কার্য নির্বাহী সদস্য আব্দুল আলীম প্রামানিক,ধামুর পূর্বপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান ও এনজিও প্রতিনিধি ফরিদা ইয়াসমিন।

পরে অফিসার্স কল্যান ক্লাবে উপজেলা প্রতিনিধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আগামী ১৭ই জুলাই গণ শুনানী উপলক্ষে দুদকের ৪ জন কর্মকর্তা ৮ই জুলাই থেকে ১৬ই জুলাই পর্যন্ত গঙ্গাচড়া ডাকবাংলোতে অবস্থান করবেন। কোন কর্মকর্তা কর্মচারীর বিরুদ্ধে সু-নির্দিষ্ট অভিযোগ থাকলে সাধারণের কাছ থেকে আবেদন গ্রহণ করবেন।

দেখা হয়েছে: 396
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪