|

গঙ্গাচড়ায় নৌকার পক্ষে গণসংযোগে জনগণের দাড়গোড়ায় -রুহুল আমীন

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ন | জুন ১৮, ২০২৩

গঙ্গাচড়ায় নৌকার পক্ষে গণসংযোগে জনগণের দাড়গোড়ায় -রুহুল আমীন

গঙ্গাচড়া রংপুর প্রতিনিধিঃ আওয়ামী লীগের ১৫ বছরের শাসন আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকার পক্ষে গনসংযোগের যাত্রা শুরু করলেন রংপুরের গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের সফল সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমীন।

রবিবার (১২ জুন) সন্ধায় উপজেলার গজঘণ্টা ইউনিয়নের হাটবাজারে সাধারণ মানুষের মাঝে বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরার মধ্য দিয়ে গনসংযোগ এর সূচনা করেন তিনি। এসময় তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় আছে তাই সবাই নিরাপদ,শান্তি ও স্বস্তিতে আছে, দেশও এগিয়ে যাচ্ছে। এই সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে, গৃহহীনদের জন্য জমিসহ থাকার ঘর নির্মান করে দেয়া হয়েছে।

জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর আজ সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন স্মার্ট বাংলাদেশ হিসেবে গোটা বিশ্ব দরবারে আমাদের পরিচিতি। বিভেদ ভুলে আওয়ামী লীগের দর্শন সাম্প্রদায়িক সম্প্রীতি মনোভাবে আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

গনসংযোগ পরবর্তী তিনি ভারত থেকে চিকিৎসা নিয়ে আসা ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি লাল মিয়ার শারীরিক অবস্থার খবর নিতে তার বাসায় যান।

গনসংযোগ কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউ’পি চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী, সাংগঠনিক সম্পাদক মাসুদার রহমান, লাইবুল ইসলাম লেবু, শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক আশিকুজ্জামান লিটন, সদস্য নুরুল আমিন, রাজু মিয়া,গজঘণ্টা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল, যুবলীগের রংপুর জেলার সদস্য আতাউর রহমান, কামরুজ্জামান লিটন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইখলাস উদ্দিন লিখন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ জমিদার রহমানসহ গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, কৃষক লীগের নেতৃবৃন্দ।

গণসংযোগ কালে এসময় সাধারণ মানুষ তাদের দীর্ঘদিনের দাবী জন্মসূত্রে স্থানীয়,ত্যাগী যে কাউকে নৌকা মার্কার প্রতীক দিয়ে প্রার্থী হিসেবে দেখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে দাবি তুলেন।

দেখা হয়েছে: 118
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪