|

গঙ্গাচড়ায় পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০২৩

গঙ্গাচড়ায় পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ইফতার সামগ্রী বিতরণ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে রংপুরের গঙ্গাচড়ায় দরিদ্রদের মাঝে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ উপজেলা শাখার সভাপতি এখলাছ উদ্দিন লিখনের উদ্যোগে ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুনের ব্যবস্থাপনায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার গঙ্গাচড়া বাজারের জিরো পয়েন্টে ভ্যান, অটোরিকশা চালক, দিনমজুর, ভিক্ষুকসহ প্রায় ৫ শতাধীক দরিদ্রর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। সম্পাদকমন্ডলীসহ সকল সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে ইফতার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আমিনুর রহমান, যুগ্নসাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল পাভেল, দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা মডেল প্রেসক্লাব এর সভাপতি মাজহারুল ইসলাম লেবু, উপজেলা আওয়ামী শ্রমিকলীগের যুগ্নআহবায়ক জমিদার রহমান টাইগার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সফিয়ার রহমানসহ আওমীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পরেই গঙ্গাচড়া বাজারের চতুর দিকে ঘুরে দরিদ্রদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সহসভাপতি সোহেল আরমান যুগ্নসাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সুজন, মজিদুল ইসলাম বুলু, সাংগঠনিক সম্পাদক শওকত আলী স্বপন, হাবিবুর রহমান জুয়েল। তাদের সাথে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য সদস্য এবং ইউনিয়নের সভাপতি ও সম্পাদকমন্ডলী উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত নেতৃবৃন্দ ইফতার পূর্ববর্তী মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতির উদ্দেশ্যে দোয়া করেন।

দেখা হয়েছে: 74
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪