|

গঙ্গাচড়ায় ফেনসিডিলসহ আটক ২

প্রকাশিতঃ ২:২০ পূর্বাহ্ন | এপ্রিল ০৭, ২০২৩

গঙ্গাচড়ায় ফেনসিডিলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় মাদক ব্যবসায়ীর হেফাজতে থাকা ১৫০ বোতল ফেনসিডিলসহ দুইজন কে আটক করেছে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ।

পুলিশ সুপার, রংপুর মহোদয়ের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, এ’ সার্কেল এর সহযোগিতায় গংগাচড়া মডেল থানার সুযোগ্য ওসির নেতৃত্বে অফিযান পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার ০৬/০৪/২৩ তারিখে বিকাল ৩ টায় উপ পুলিশ পরিদর্শক শাহরিয়ার হকসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গঙ্গাচড়া মডেল থানাধীন মর্ণেয়া ইউনিয়ন এর কিশামত হাজীপাড়া, সোনালীর দিঘির পাড় হইতে মাদক ক্রয় বিক্রয়ের সময় মাদক ব্যবসায়ী মোঃ আশরাফুল ইসলাম আশরা (৪০) ও ভোলা (৪২ ) উভয় গ্রামঃ কিশামত হাজিরপাড়া, মর্নেয়া থানা- গংগাচড়া জেলা-রংপুর কে আটক করে। এসময় তাদের তল্যাশি করে হেফাজতে থাকা ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

স্থানীয় এলাকাবাসী জানায়, তারা দীর্ঘদিন যাবত মাদক পরিবহনের সাথে জড়িত এবং তাদের কাছে থাকা মাদক রংপুর শহরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সেবীদের কাছে সরবরাহ করা হয়।

মাদক উদ্ধার এর ব্যাপারে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন জানান, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গংগাচড়া মডেল থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-,০৭ তাং-০৬/০৪/২৩ খ্রি.। তিনি বলেন, গঙ্গাচড়াকে মাদক মুক্ত করতে মাদক নির্মূলে অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 269
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪