|

গঙ্গাচড়ায় বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিতঃ ৪:০১ অপরাহ্ন | জুন ০১, ২০১৯

গঙ্গাচড়ায় বিএনপির ইফতার ও দোয়া মাহ্ফিল

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে গঙ্গাচড়া উপজেলা বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার গঙ্গাচড়া বাজার আব্দুস সালাম মার্কেটে অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি ওয়াহেদুজ্জামান মাবুর সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আখেরুজ্জামান মিলন, সিনিয়র সহসভাপতি মীর কাশেম মিঠু, সহসভাপতি আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন লিজু, যুগ্ন সম্পাদক কায়েস হাসান চৌধুরী রোকন, কামরুল হাসান সাহিন, চাঁদ সরকার, উপজেলা জাসাস সভাপতি মমিনুল ইসলাম বাবু, জেলা মৎস জীবি দলের আহবায়ক রজব আলী, কোলকোন্দ বিএনপির সভাপতি মনিরুজ্জামান বেঞ্জু, সম্পাদক তারেক মিয়া, বিএনপি নেতা আবু বকর সিদ্দিক, মতিন কাজী, আব্দুল হালিম, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, ৩ বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে আটকিয়ে বিনা চিকিৎসায় মারার ষড়যন্ত্র করছে গণতন্ত্র হত্যাকারী ও জনগণের অধিকার কেড়ে নিয়ে ক্ষমতায় থাকা বর্তমান সরকার।

তাই জনগণকে সাথে নিয়ে আগামীতে দলের কেন্দ্রীয় যে কোন কর্মসূচি সফল করে খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তি দিতে সরকারকে বাধ্য করা এবং তারেক জিয়াকে স্ব-সম্মানে দেশে ফেরে এনে গণতন্ত্র পূনঃ প্রতিষ্ঠা করে দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে দলের সর্বস্তরের নেতাকর্মীদের জনগণ সাথে নিয়ে সে লক্ষে কাজ করার আহবান জানানো হয়।

আলোচনা শেষে শহীদ জিয়ার আত্বার মাগফেরাত কামনা ও খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা এবং দেশের মানুষের কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

দেখা হয়েছে: 366
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪