|

গঙ্গাচড়ায় ভূয়া পরিচয়ে টাকা দাবী অত:পর থানায় আটক

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | জুলাই ০৬, ২০২১

গঙ্গাচড়ায় ভূয়া পরিচয়ে টাকা দাবী অত:পর থানায় আটক

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় মোস্তাফিজার রহমান সোহাগ (২৮) নামে একজনকে ডিএসবি পুলিশের ভূয়া পরিচয় দেয়ায় আটক কটেছে এলাকাবাসী। পরে তাকে থানায় সোপর্দ করা হয়।

ভূয়া ডিএসবি পরিচয় দেয়া রংপুর মহানগরের সুকানচৌকি এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র সোহাগকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে গঙ্গাচড়া মডেল থানায় অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার।

জানা যায়, মঙ্গলবার (৬ জুলাই) উপজেলায় বড়বিল ইউনিয়ন ঠাকুড়াদহ গোডাউন বাজারে ভুয়ো পরিচয়ে এক ব্যবসায়ীয় ট্রেড লাইসেন্স দেখতে চায় সোহাগ। লাইসেন্সের মেয়াদ শেষ হওয়ায় এবং লকডাউনে দোকান খোলা রাখায় দুই হাজার টাকা জরিমানা করে। কিন্তু টাকা না থাকায় ব্যাবসায়ী ৬’শ ৫০ টাকা দিলে জরিমানা আদায়ের চালান রশিদ না দিলে এবং সঙ্গে গাড়ি বা অন্য কেউ না থাকায় উপস্থিত জনতার সন্দেহ হয়।

এসময় তারা পরিচয়পত্র দেখতে চাইলে সোহাগ তা দেখাতে ব্যার্থ হয়। একসময় ওই ইউনিয়নের পুলিশের বিট অফিসার এসআই নুর মোহাম্মদ আরিফকে ফোন দেয় জনতা। পরে তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়। রিপোর্ট লেখা পর্যন্ত আটক সোহাগের নামে মামলার প্রক্রিয়া চলছে।

দেখা হয়েছে: 228
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪