|

গঙ্গাচড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

প্রকাশিতঃ ১২:৩৬ অপরাহ্ন | অগাস্ট ১৬, ২০২১

গঙ্গাচড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার (১৫ আগস্ট) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, শহীদদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত, পুরস্কার বিতরণ, বৃক্ষরোপণ ও ভার্চুয়াল প্লাট ফর্মে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগমের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, সাজু আহমেদ লাল, গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল্লাহ, উপজেলা কৃষি অফিসার শরিফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ ফেরদৌস প্রমুখ।

এছাড়া উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, দলীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও ম্যূরালে পুস্পমাল্য অর্পণ, জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয় ।

এছাড়া উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলি দিন ব্যাপী পৃথক পৃথক কর্মসূচি পালন করে।

দেখা হয়েছে: 234
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪