|

গঙ্গাচড়ায় শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ

প্রকাশিতঃ ৮:৫৯ অপরাহ্ন | মে ২৮, ২০২২

গঙ্গাচড়ায় শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ

সবুজ মিয়া, রংপুরঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলার ৪নং সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের ৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

শরিবার ২৮ মে বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল থেকে ২০২১-২২ অর্থ বছরে বিদ্যালয়ের ২৬৬ জন ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ তুলে দেন ৪নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু ।

এসময় উপস্থিত ছিলেন গঙ্গাচড়া ৪নং ইউনিয়ন পরিষদের ইউ’পি সদস্য ও সদর ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি মোঃ আব্দুল খালেক, ইউ’পি সদস্য সাজু আহম্মেদ, ইউ’পি সদস্য মোঃ শিমুল মিয়া,ইউ’পি সদস্য মোজাম্মেল হক প্রমূখ।

ইউ’পি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু বিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়ানো ও শিক্ষার্থীদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে শিক্ষা অর্জন সহ দেশ সেবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান তুলে ধরেন।

এছাড়া শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতি বিশেষ নজর রাখতে শিক্ষকদের অনুরোধ জানান। তিনি বলেন, পর্যায়ক্রমে ইউনিয়নের সব কটি শিক্ষাপ্রতিষ্ঠানের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দেওয়া হবে।

দেখা হয়েছে: 180
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪