|

লক্ষ্মীপুরে গণ অধিকারের সমাবেশে ছাত্রলীগের হামলা

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | অগাস্ট ১৩, ২০২২

লক্ষ্মীপুরে গণ অধিকারের সমাবেশে ছাত্রলীগের হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে লক্ষ্মীপুরে গণঅধিকার পরিষদ এর শান্তিপূর্ণ সমাবেশে জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের নেতৃত্বে, মাহাদি, সাকিব, অন্তরসহ ৪০-৫০ জন ছাত্রলীগ নেতা-কর্মী অতর্কিত হামলা করে।

এতে গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন,কেন্দ্রীয় নেতা রাসেল তালুকদার,বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, ঢাকা কলেজ শাখার সহ-সভাপতি রাকিব হোসেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, লক্ষ্মীপুর জেলা ছাত্র অধিকার পরিষদের সহ সভাপতি এম এ মিরণ পাটোয়ারী, লক্ষীপুর জেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদুর রহমান রাফিসহ ১০-১৫ জন আহত হয়।

তাদের মধ্যে ৫-৬ জনকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর ও আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া একজনকে থানার ধরে নিয়ে গেছে।শান্তিপূর্ণ সমাবেশে নেতা-কর্মীদের উপর বর্বর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড.রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুলহক নুর।

এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন,জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সাধারণ মানুষের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবের জন্য করা প্রতিবাদ সমাবেশকে বাঁধা এবং ভিন্নমত ও বিরোধীদের উপর সরকারি দলের লোকদেরকে দিয়ে দেশে নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করেছে ‘।

অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুলহক নুর আহ্বান জানিয়েছেন। একই সাথে অধিকার আদায়ে জনগণকে রাজপথে নামার পাশাপাশি নেতৃবৃন্দ সন্ত্রাসীদের সামাজিকভাবেও বয়কটের আহ্বান জানান।

দেখা হয়েছে: 196
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪