|

গভীর রাতে প্রেমিকার ঘরে প্রেমিক অসুস্থ অতঃপর…

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | জুন ২৬, ২০২১

গভীর রাতে প্রেমিকার ঘরে প্রেমিক অসুস্থ অতঃপর...

খোকন হাওলাদার, বরিশাল প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর উপজেলায় হারতা ইউনিয়নের বাসুদেব চক্রবর্তী টুনু (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ জুন) সকাল ৯টায় হারতা বাজারের একটি ফার্মেসি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মিনতি ভাংড়া মিতু নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তি উপজেলার হারতা ইউনিয়নের জামবাড়ি গ্রামের মৃত নারায়ন চক্রবর্তীর ছেলে বাসুদেব চক্রবর্তী টুনু। আটককৃত মিতু ওই গ্রামের মৃত শিব ভাংড়ার মেয়ে। তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল বলে জানায় স্থানীয়রা।

নিহতের পরিবারের দাবি, তাকে বিষপানে খুন করা হয়েছে। এ ঘটনায় মিতুর বিচার দাবি করে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২৫ জুন) রাতে টুনু মিতুর ঘরে যায়। রাত ৩টার দিকে টুনু অসুস্থ হয়ে পড়লে মিতু ও তার ভাই বিজয় ভাংড়া স্থানীয় গ্রাম পুলিশ গৌতমকে সংবাদ দেয়। এরপর গৌতম এসে টুনুকে মুখ দিয়ে ফেনা বের হতে দেখে স্থানীদের সহযোগিতায় বাজারের পল্লী চিকিৎসক নগেন চন্দ্র নাথ এর ফার্মেসিতে নিয়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

নিহতের ভাই ইউপি সদস্য নিখিল চক্রবর্তী জানান, আমার ভাইকে বিষ খাইয়ে খুন করে আত্মহত্যার অপপ্রচার চালানো হচ্ছে। এলাকাবাসী হত্যার বিচারের দাবিতে বেলা ১১টায় হারতা বাজারে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।

এ বিষয়ে উজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর বিষয়টি স্পষ্ট হবে। জিজ্ঞাসাবাদের জন্য পরকীয়া প্রেমিকাকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 226
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪