|

সিরাজদখানে যুবককে গলা ও পায়ের রগ কেটে হত্যা

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

গলা-রগ-কেটে-হত্যা-In Sirajdadi the young man cut his throat and legs of the legs and killed

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জনি শেখ(২২)নামে এক যুবককে গলা ও পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম শিয়ালদির বিল হতে ৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে সিরাজদিখান থানা পুলিশ গলা ও পায়ের রগ কাটা অবস্থায় লাশ উদ্ধার করে। নিহত যুবক উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামের মঞ্জু শেখের পুত্র। সে পেশায় অটো রিকশা চালক ।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার সময় জনি তার দুজন বন্ধুদের সাথে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আজ বৃহস্পতিবার সকালে তার গলা ও পায়ের রগ কাটা লাশ দেখে এলাকাবাসী থানায় খবর দিলে সিরাজদিখান থানা পুলিশ সকাল সাড়ে ৮ টার দিকে লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত জনি শেখ অটো রিকশা চালক।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত জনি একজন মাদক সেবনকারী ও ব্যবসায়ী। তার বিরুদ্ধে সিরাজদীখান থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের মামলাও রয়েছে। ধারনা করা হচ্ছে, মাদক নিয়ে কোন বন্ধুদের সাথে বিরোধের কারণে এ হত্যা সংঘঠিত হতে পারে।

স্থানীয় বয়রাগাদী ইউপি চেয়ারম্যান গাজী আলাউদ্দিন জানান, আমি ঢাকায় ছিলাম। আমাকে সকালে ফোন করে বিষয়টি জানাল। মৃত ব্যক্তির স্বজনদের কাছ থেকে জানতে পারলাম রাত্র ৮টার সময় তার দুইজন বন্ধুদের নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। পরে রাতে আর বাসায় ফিরেনি। সকালে তার স্বজনরা খোজাখুজির পর তার অটো বাইকে রক্ত দেখে বুঝতে পারে তাকে হত্যা করা হয়েছে। এলাকাবাসী মৃত ব্যক্তির লাশ শিয়ালদী চকে দেখে পুলিশকে খবর দেয়। আমি ওসি সাহেবে সাথে কথা বলেছি। এই হত্যার সঠিক তথ্য উদঘাটন করার জন্য।

দেখা হয়েছে: 406
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪