|

গাইবান্ধার কিশামত মালিবাড়ীতে মামলা করে বিপাকে বাদী পক্ষ

প্রকাশিতঃ ৪:৪৬ অপরাহ্ন | মে ১২, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলার কিশামত মালিবাড়ী মধ্যপাড়া গ্রামে রেজাউল করিম সাথে পাশ্ববর্তী সামছুল ও আবুল হোসেন সাথে জমি-জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। কিছু দিন পূর্বে আবুল হোসেনরা তাদের পুকুর থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার ফলে পুকুরের পাশের রেজাউল বাড়ির জায়গা ভেঙ্গে যায়। এর পর সে ভেঙ্গে অংশের পায়খানা দেয়ার জন্য একটি কুপ খনন করেন। এতে প্রতি পক্ষের লোকজন বাঁধা প্রদান করে অতর্কিত ভাবে হামলা চালায় ফলে ফরিতন নেছা নামে এক মহিলা গুরত্বর আহত হয়ে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি হন। এঘটনায় রেজাউল করিম বাদি হয়ে গত ১৬ এপ্রিল ২০২০ তারিখে সামছুল হক, আবুল হোসেনসহ কয়েক জনকে আসামী করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ মামলার ৫ আসামীকে গ্রেফতার করলে তারা জামিনে বেরিয়ে এসে নানা ভয়ভীতি ও মিথ্যা মামলায় জড়ানোর হুমকি প্রর্দশন করে এবং রেজাউল করিম পক্ষের এক মহিলার ঘর-বাড়ি ভাংচুর করলে পূর্ণরায় থানায় আর একটি অভিযোগ দায়ের করের তারা। এতে অবস্থার বেগতিক দেখে মামলার বাদী ও তার পরিবারের লোকজনদেরকে ফাঁসাতে আবুল হোসেনরা তাদের নিজেদের পুকুরে বিষ প্রয়োগ করেছেন বলে অভিযোগ রেজাউল করিমের ।

দেখা হয়েছে: 225
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪