|

গাইবান্ধায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে আজ ৫ ডিসেম্বর বৃহস্পতিবার গাইবান্ধায় দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারসহ বিভিন্নসহায়ক সামগ্রী বিতরণ করা।

এ উপলক্ষে স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে জেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মো. এমদাদুল হক প্রামানিকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন, সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন সহ অন্যান্য কমকর্তাগণ।

জেলা প্রশাসক বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধী ব্যক্তিদের সকল কর্মকান্ডে সুযোগ প্রদানসহ সমাজের মুলধারায় সম্পৃক্ত করে কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানে প্রতিবন্ধীদের মাঝে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারসহ বিভিন্ন সহায়ক সামগ্রী বিতরণ করা হয়। এর আগে স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্নসড়ক প্রদক্ষিণ করে পৌর পার্কে এসে শেষ হয়।

দেখা হয়েছে: 338
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪