|

গাইবান্ধায় তালা,গ্রিল কাটা চক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার বিভিন্ন এলাকায় হাইড্রলিক কাটার মেশিন দিয়ে বেশ কিছু দোকানের তালা ও গ্রিল কেটে চুরির সিন্ডিকেট এর চার সদস্যকে আটক করে।

গাইবান্ধা জেলার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার,গাইবান্ধা ‘বি’ সার্কেল জনাব ময়নুল হকের নেতৃত্বে ওসি,গোবিন্দগঞ্জ, একেএম মেহেদী হাসান, ওসি ফুলছড়ি সহ ডিবি ও ফুলছড়ি থানার মোট ১২ জনের একটি চৌকস টিম গত ১৮ আগষ্ট বিকাল ৪টা হতে ১৯ আগষ্ট বেলা ১২ টা পর্যন্ত সিরাজগঞ্জ শহরের বিভিন্ন পয়েন্টে সাড়াশি অভিযান পরিচালনা করে।

অভিযানে ঐ চক্রের পেশাদার ৪ সদস্য গ্রেফতার, চোরাই কাজে ব্যবহ্রত একটি মিনি পিকাপ, একটি মোটরসাইকেল, তালা ও গ্রিল কাটবার হাইড্রলিক কাটার মেশিন সহ চুরি যাওয়া দু’শাড়ী,দু’ লুংগি ও শতাধিক থ্রি পিস উদ্ধার করে।

এই চক্রের মুলহোতা সিরাজগঞ্জ শহরের মিরপুর এলাকার আমিনুল একাধিক পেশাদার চোরকে নিয়োগ পূর্বক তাদের কে পিকাপ, মোটরসাইকেল, চুরি করার যাবতীয় যন্ত্রপাতি সরবরাহ করে থাকে।

চোরেরা দেশের বিভিন্ন জেলা – উপজেলা হতে বড় বড় দোকানের কাপড় চুরি করে এনে গড ফাদার আমিনুল কে সূলভ মূল্যে মালামাল গুলি দিয়ে থাকে।

অভিযানে পেশাদার আসামি ১) সিরাজগঞ্জ শহরের কাদের@ দুককা ২) লেংড়া সাইফুল বেলকুচি এলাকার ৩)ছোট আমিনুল ও ৪) টাংগাইল এলাকার হাই গ্রেফতার হলেও এই চক্রে অনেকে এখন গা-ঢাকা দিয়েছে। যাদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যহত আছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি,একেএম মেহেদী হাসান এসব তথ্য নিশ্চিত করে জানান।

দেখা হয়েছে: 345
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪