|

গাইবান্ধায় তৃতীয় দিনের মতো দূরপাল্লার বাস চলাচল বন্ধ

প্রকাশিতঃ ৩:৩১ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৯

গাইবান্ধায় তৃতীয় দিনের মতো দূরপাল্লার বাস চলাচল বন্ধ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় দূরপাল্লার সব বাস চলাচল তৃতীয় দিনেও বন্ধ। তবে টার্মিনাল থেকে অভ্যন্তরীণ সকল রুটের বাস চলাচল করছে।

৮ জুলাই সোমবারও মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের দ্বন্দ্বের জেরে তৃতীয় দিনের মতো গাইবান্ধা থেকে ঢাকাগামীসহ সব ধরনের দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে।

শ্রমিক ইউনিয়ন থেকে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগে শনিবার (৬ জুলাই) সকাল থেকে জেলার সকল দূরপাল্লার বাস বন্ধ করে দেয় জেলা মোটর মালিক সমিতি। সোমবার (৮ জুলাই) সকাল থেকে কোথাও দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। টার্মিনালে গিয়ে দেখা যায়, দূরপাল্লার বাসগুলো সারিবদ্ধ অবস্থায় দাঁড়িয়ে আছে। ফলে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বাস মালিকের অভিযোগ, মালিক সমিতির নামে গাইবান্ধা শ্রমিক ইউনিয়ন প্রতিটি চেয়ারকোচ বাস থেকে ৩৬০ আদায় করার কথা ছিল, কিন্তু তারা ৪৪০ টাকা করে বাস চালকদের কাছ থেকে আদায় করছে। বাস মালিকরা অতিরিক্ত চাঁদা দিতে রাজি নয়। এ কারণে জেলা থেকে সকল দূপাল্লার বাস চলাচল বন্ধ রেখেছেন তারা।

তবে কবে এই দূরপাল্লার বাস চলাচল করবে তা কেহ নিশ্চিত করে বলতে পারছে না।

দেখা হয়েছে: 317
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪