|

গাইবান্ধায় সড়ক পরিবহণ ২০১৮ আইনের সচেতনতামূলক আলোচনা সভা

প্রকাশিতঃ ৯:২৮ অপরাহ্ন | নভেম্বর ২৬, ২০১৯

গাইবান্ধায় সড়ক পরিবহণ ২০১৮ আইনের সচেতনতামূলক আলোচনা সভা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ “ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদে বাড়ি ফিরুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধায় জেলা পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে সড়ক পরিবহন আইন ২০১৮ সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে গাইবান্ধা সরকারি কলেজের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়েছে । সড়ক পরিবহন আইনের সচেতনতামূলক আলোচনায় গাইবান্ধা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখন গাইবান্ধা সরকারী কলেজের ভিসি মোঃ খলিলুর রহমান, গাইবান্ধা সদর থানার ওসি তদন্ত মজিবুর রহমান, ট্রাফিক পুলিশের কর্মকর্তাসহ শিক্ষক, শিক্ষার্থী বৃন্ধ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, সড়ক পরিবহন আইনের সচেতনতামূলক কার্যক্রম ধারাবাহিক ভাবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অব্যাহত থাকবে।

অন্যান্য বক্তারা সড়ক পরিবহন আইন ও ট্রাফিক আইনের বিভিন্ন দিক গুলো তুলে ধরেন। ট্রাফিক আইন মেনে চললে সকলেই দুঘর্টনা সহ জীবনের বড় ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই দেশের প্রচলিত পরিবহন ও ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানান তারা।

দেখা হয়েছে: 363
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪