|

গাইবান্ধা থেকে ঢাকাগামী সব বাস চলাচল বন্ধ

প্রকাশিতঃ ১২:৫৬ অপরাহ্ন | জুলাই ০৭, ২০১৯

গাইবান্ধা থেকে ঢাকাগামী সব বাস চলাচল বন্ধ

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জ রুটে বাসের স্টাফদের সঙ্গে শ্রমিক ইউনিয়নের নেতাদের নানা কারণে খারাপ ব্যবহার, অতিরিক্ত চাঁদা আদায় ও শ্রমিক ইউনিয়নের সঙ্গে বাস মালিকদের দ্বন্দ্বের কারণে গাইবান্ধা থেকে ঢাকাগামী সকল বাস চলাচল বন্ধ করা হয়েছে।

শনিবার দুপুর থেকে ঢাকাগামী সকল বাস চলাচল বন্ধ করে দেয় বাস মালিকরা।

সরেজমিনে দেখা গেছে, গাইবান্ধা কেন্দ্রীয় বাস টার্মিনালের ঢাকাগামী এসআর, শ্যামলী, হানিফ, আল-হামরা, অরিণ, একতাসহ সকল বাসের কাউন্টারগুলো বন্ধ। এছাড়া ঢাকাগামী বাসগুলো টার্মিনালেই রাখা হয়েছে। চালক, হেলপারসহ শ্রমিকরা এদিক-সেদিক ঘোরাফেরা করছেন।

বাস মালিক ও শ্রমিকদের অভিযোগ, মালিক সমিতির নামে শ্রমিক ইউনিয়ন ঢাকাগামী প্রতিটি চেয়ার কোচ থেকে ৩৬০ টাকা করে নেয়ার কথা থাকলেও তারা ৪৪০ টাকা করে আদায় করছে। এছাড়া পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জ রুটে শ্রমিক ইউনিয়নের নেতারা নানা কারণে বাসের স্টাফদের সঙ্গে খারাপ ব্যবহার করে। অতিরিক্ত চাঁদা ও হয়রানির ঘটনায় ঢাকাগামী সকল বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়। অচিরেই চাঁদা আদায় বন্ধ না হলে পরবর্তীতে বৃহত্তর কর্মসূচির ডাক দেয়ার কথাও জানান তারা।

এ বিষয়ে গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, যাত্রী সাধারণের দুর্ভোগের কথা চিন্তা করে বিষয়টি দ্রুত নিরসনের চেষ্টা চলছে। এ নিয়ে উভয় পক্ষের সঙ্গে আলোচনা করা হচ্ছে।

দেখা হয়েছে: 335
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪