|

গৃহবধুর আত্নহত্যা, স্বামী শ্বশুর শ্বাশুড়ী আটক

প্রকাশিতঃ ৬:১৯ পূর্বাহ্ন | মার্চ ২৪, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর তানোরে গলাই দড়ি দিয়ে গৃহবধু এক সন্তানের জননী আত্নহত্যা করেছে। ১ কন্যা সন্তানের জননী ওই গৃহবধুর নাম লাবনী (২৮) সে পবা উপজেলার গোয়ালদহ গ্রামের সাইদুর রহমানের কন্যা।

এই ঘটনায় পুলিশ নিহতের স্বামী শ্বশুর ও শ্বাশুড়ীকে জিজ্ঞাবাদের জন্য আটক করে থানায় নিয়েছেন। আটককৃতরা হলেন নিহতের স্বামী তানোর উপজেলার এক্তারপুর গ্রামের রকিব উদ্দিন (৩২) নিহতের শ্বশুর নকিব উদ্দিন (৫৫) নিহতের শ্বাশুড়ী গোলাপজান (৪৫)।

গ্রামবাসী নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, পবা উপজেলার সাইদুর রহমানের কন্যা লাবনী (২৮) এর সাথে গত ৬বছর আগে তানোর উপজেলার একতারপুর গ্রামের নকির উদ্দিনের পুত্র রকিব উদ্দিনের বিয়ে হয়। তাদের ১ বছরের ১টি কন্যা সন্তান রয়েছে। এ অবস্থায় গত ৩মাস থেকে গৃহবধু লাবনী বুকের ধড়পড়ি’র অসুখে ভুগছিলেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গৃহবধু বাড়ির বারান্দায় বার্শের সাথে গলাই দড়ি দিয়ে ঝুলছিলো এসময় গৃহবধূর শ্বাশুড়ী বাড়িতে এসে লাবনীকে ঝুলতে দেখে চিৎকার দিলে গ্রামবাসীরা এসে ঝুলন্ত অবস্থা থেকে গৃহবধুকে নামিয়ে দেখেন যে লাবনী বেচে আছে এসময় গ্রামের বাক্কার নামের এক গ্রাম্য ডাক্তারকে ডেকে চিকিৎসা করতে বলেন চিকিৎসা শুরু করার আগেই লাবনী মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও নিহতের স্বামী রকিব উদ্দিন (৩২) শ্বশুর নকিব উদ্দিন (৫৫) শ্বাশুড়ী গোলাপজান (৪৫) কে জিজ্ঞাবাদের জন্য আটক থানায় নিয়ে আসেন।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, হত্যা না আত্বহত্যা তা ময়না তদন্ত ছাড়া বলা যাচ্ছে না, লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার ও জিজ্ঞাবাদের জন্য স্বামীসহ ৩জনকে থানা হেফাজতে নেয়া হয়েছে, উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এরিপোর্ট লিখার সময় সন্ধ্যা ৬টার দিকে মেয়ের বাবা থানায় মামলা করতে রাজি হননি, গত কয়েকমাস থেকে তার কন্যা মানসিক রোগে ভুগছিলেন বলে জানান তিনি।

দেখা হয়েছে: 365
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪