|

শরীয়তপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ন | মে ১৬, ২০১৮

শরীয়তপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়ায় খাদিজা বেগম (২১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সকালে উপজেলার আংগারিয়া ইউনিয়নের ভাষানচর গ্রামে এ ঘটনা ঘটে, ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামীসহ শ্বশুর  বাড়ির লোকজন পলাতক রয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
ময়নাতদন্ত শেষে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শেখ মোহাম্মদ মোস্তফা খোকন জানান, নিহত গৃহবধূর গলায় ও মুখে কিছু দাগ রয়েছে। প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শরীয়তপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

হত্যার স্বীকার খাদিজার ভাই শাহীন কাজি জানান, সদর উপজেলার চরচটাং গ্রামের গোলাম মাওলার মেয়ে খাদিজা বেগম (২১) এর সঙ্গে ভাসানচর গ্রামের সমেদ মৃধার ছেলে এবাদুল মৃধার সাথে ২০১৭ সালে পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই এবাদুল ও তার বাবা-মা যৌতুকের জন্য খাদিজাকে বিভিন্নভাবে নির্যাতন করতো এবং নগদ টাকা আনতে বললে খাদিজা অস্বীকার করলে এরই এক পর্যায়ে বুধবার ভোরে খাদিজা মারা যায় পরিবারের ধারনা খাদিজাকে হত্যা করা হয়েছে।

বুধবার সকালে বাড়ির অন্য সদস্যরা এবাদুলের ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে সাড়া না পেয়ে তারা ঘরে ঢুকে দেখে খাদিজার লাশ। পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪