|

গোদাগাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাদ্রাসা শিক্ষার্থীদের খাবার বিতরণ

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০২২

গোদাগাড়ী প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোদাগাড়ী পৌর ছাত্রলীগের আয়োজনে ৪ ঠা জানুয়ারী ২০২২ ইং মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচি শুরু হয়। বিকেল ৪ টায় গোদাগাড়ী দলীয় কার্যালয়ে গোদাগাড়ী পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াসির আরাফাত খাদিমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটা হয়।

এদিকে সন্ধ্যায় ওবায়দিয়া নুরিয়া মারকাজুল ইসলামিয়া ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করে পৌর ছাত্রলীগ।

আলোচনা সভায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসাহাক আলী সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশাররফ বাবু, সাবেক ছাত্রনেতা শাহা জামাল,মাসুদ রেজাসহ এসময় যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘‘শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ১৯৪৮ সালের ৪ ঠা জানুয়ারি সময়ের দাবিতে জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠা করে ছাত্রলীগ। সময়ের সে দাবিগুলো মেটাতে ছাত্রলীগ পথচলা শুরু করেছিল।

জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙ্গালির সায়িত্বশাসন প্রতিষ্ঠা, অন্যায়ের বিরুদ্ধে গণঅভ্যূথান এবং সর্বপোরি স্বাধীনতা ও স্বাধীকার আন্দোলনের সবচেয়ে সফল সাহসী সারথি ছিল বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতা অবলম্বন করে বাংলাদেশ ছাত্রলীগের এই সফল পথ চলা।

দেখা হয়েছে: 103
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪